চট্টগ্রাম শনিবার, ২৭ জুলাই, ২০২৪

সর্বশেষ:

আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ শুরু

অনলাইন ডেস্ক

১৮ অক্টোবর, ২০২৩ | ৫:০০ অপরাহ্ণ

ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশ শুরু হয়েছে। বুধবার (১৮ অক্টোবর) বিকেল ৩টায় এ শান্তি সমাবেশ শুরু হয়। এ সমাবেশে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ঢাকা মহানগরের বিভিন্ন এলাকা থেকে মিছিল নিয়ে এসে যোগ দিয়েছেন।

সমাবেশস্থলে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা। ‍পূর্বঘোষিত কর্মসূচিটি বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ গেটের সামনে বুধবার বিকেল ৩টায় শুরু হয়। সমাবেশ শুরুর আগেই নেতাকর্মীদের সমাবেশস্থলে পৌঁছানোর কথা ছিল। তবে বিকেল ৩টা পর্যন্ত সমাবেশস্থলে নেতাকর্মীদের উপস্থিতি ছিল নগণ্য। এরপর থেকে বিভিন্ন ইউনিটের নেতারা ছোট-বড় মিছিল নিয়ে সমাবেশস্থলে জড়ো হন।

 

অস্থায়ী মঞ্চে কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ড. মোস্তফা জালাল মহিউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেনসহ অনেক নেতাই এসেছেন নির্ধারিত সময়ের আগে। আবার সমাবেশের সভাপতি ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফিও সমাবেশ শুরু আগেই এসেছেন। তার আগে মঞ্চে পৌঁছান দক্ষিণের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, মহানগর উত্তরের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট