চট্টগ্রাম শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সরকারকে ৬ ঘণ্টার আল্টিমেটাম ফখরুলের

অনলাইন ডেস্ক

১৯ আগস্ট, ২০২৩ | ৮:০৪ অপরাহ্ণ

ছাত্রদলের গ্রেপ্তার ছয় কর্মীকে মুক্তি দিতে সরকারকে ৪ থেকে ৬ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

 

শনিবার (১৯ আগস্ট) রাজধানীর নয়াপল্টনস্থ বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির উদ্যোগে আয়োজিত পদযাত্রা কর্মসূচির আগে দেওয়া বক্তব্যে তিনি এ আল্টিমেটাম দেন।

 

এর আগে, শুক্রবার (১৮ আগস্ট) বিএনপির গণমিছিলের পর ছাত্রদলের গ্রেপ্তার ছয় কর্মীকে সাদা পোশাকে উঠিয়ে নিয়ে যাওয়ার অভিযোগ করে দলটি।

 

মির্জা ফখরুল বলেন, গতকালের (শুক্রবার) গণমিছিল পরবর্তী ছাত্রদলের ৬ কর্মীকে অন্যায়ভাবে গ্রেপ্তার করা হয়েছে, আগামী ৪ থেকে ৬ ঘণ্টার মধ্যে তাদের মুক্তি দেওয়া না হলে তার দায়-দায়িত্ব সরকারকে নিতে হবে।

 

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বেগম জিয়াকে মিথ্যা মামলায় আটকে রেখ গৃহবন্দী করে রেখেছে সরকার। তাকে যে মামলায় দণ্ড দেওয়া হয়েছে, সেই একই মামলায় আওয়ামী লীগের চার-পাঁচজন মন্ত্রীর মামলা তুলে নেওয়ার পাশাপাশি এখনো মন্ত্রী আছেন।

 

তিনি বলেন, বেগম জিয়াকে মুক্তি দিতে হবে, সুচিকিৎসার ব্যবস্থা করতে হবে। অন্যথায়, বন্দী অবস্থায় বেগম জিয়ার কিছু হলে তার দায়-দায়িত্ব হাসিনা সরকারকেই নিতে হবে।

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট