চট্টগ্রাম সোমবার, ০৭ অক্টোবর, ২০২৪

সর্বশেষ:

নারী ফুটবলারদের উপর হামলা : অভিযুক্ত ৩ ব্যক্তি কারাগারে

অনলাইন ডেস্ক

৮ আগস্ট, ২০২৩ | ৮:২৯ অপরাহ্ণ

খুলনার বটিয়াঘাটায় চার নারী ফুটবলারকে মারধরের ঘটনায় আদালতে জামিন আবেদন বাতিল করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন। মঙ্গলবার (৮ আগস্ট) সকালে তিন অভিযুক্ত সালাউদ্দিন খাঁ, তার মা রঞ্জি বেগম ও বোন নুপুর আদালতে জামিন আবেদন করলে আদালত এ নির্দেশ দেন খুলনার অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম মো. হাদিউজ্জামান।

আদালত তার পর্যবেক্ষণে বলেন, হত্যাচেষ্টা মামলার জামিনে থাকা তিন অভিযুক্ত ব্যক্তি তাদের জামিনের সকল শর্ত ভঙ্গ করেছে। তারা পরস্পর যোগসাজশে হত্যাচেষ্টা মামলার বাদী সাদিয়া নাসরিন ও অন্য ভুক্তভোগীদের মামলা তুলে না নিলে এসিডে শরীর ঝলসে দেয়ার হুমকি দেয়। বিষয়টি পুলিশের তদন্তে প্রমাণিত হয়েছে। বাদী ও অপর ফুটবলারদের নিরাত্তা নিশ্চিত করতেই জামিন বাতিলের আদেশ দেয়া হলো।

ঘটনার পর মামলা দায়ের হলে; সেই মামলা প্রত্যাহার না করলে, এসিড নিক্ষেপ করে শরীর ঝলসে দেয়ার হুমকি দেয়া হয় বাদীসহ সংশ্লিষ্টদের। এ হুমকির বিষয়ে পরে থানায় সাধারণ ডায়েরি (জিডি) নথিভুক্ত করেন ভুক্তভোগীরা। তদন্ত করে, হুমকির ঘটনা সত্য বলে নিশ্চিত হয়েছে পুলিশ।

উল্লেখ্য, গত ২৯ জুলাই বটিয়াঘাটার তেঁতুলতলা গ্রামে চার নারী ফুটবলারকে মারধর ও গুরুতর আহত করে নুর খাঁ ও তার পরিবারের সদস্যরা। এ ঘটনায় ৩০ জুলাই বটিয়াঘাটা থানায় চারজনের নাম উল্লেখ করে হত্যাচেষ্টা মামলা করেন ফুটবলার সাদিয়া নাসরীন। পুলিশ নুর খাঁকে গ্রেপ্তার করলেও অপর তিন ব্যক্তি আদালত থেকে জামিন নিয়েছিলেন।

 

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট