চট্টগ্রাম শনিবার, ২০ জুলাই, ২০২৪

সর্বশেষ:

বিএনপির গুগলিতে আওয়ামী লীগ ক্লিনবোল্ড: ফখরুল

অনলাইন ডেস্ক

৩১ জুলাই, ২০২৩ | ৭:১৪ অপরাহ্ণ

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ২৮ ও ২৯ জুলাই বিএনপির গুগলিতে আওয়ামী লীগ ক্লিনবোল্ড আউট হয়ে গেছে।

 

সোমবার (৩১ জুলাই) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত বিএনপির জনসভায় এ কথা বলেন তিনি।

 

মির্জা ফখরুল বলেন, আমরা অবরোধও করিনি, হরতালও দেইনি। শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি দিয়েছিলাম। কিন্তু তারা (আওয়ামী লীগ) পুলিশ নিয়ে যুদ্ধের সাজে এসে নিরস্ত্র বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা করেছে।

 

ফখরুল বলেন, সিনেমার চিত্রনাট্য করে ব্ল্যাকমেইল করেছে। আমান, গয়েশ্বর ছোট হয়নি। ছোট হয়েছ তোমরা। খাবার খাইয়ে আবার ভিডিও করে, কতবড় নাটক!

 

তিনি বলেন, আমরা নির্বাচন চাই, তবে আমরা এই হাসিনা সরকারের অধীনে নির্বাচন চাই না। বারে বারে ঘুঘু তুমি খেয়ে যাও ধান, এবার আর হবে না। জনগণকে বোকা বানিয়ে বার বার ক্ষমতায় যাবা, তা আর হতে দেবে না দেশের জনগণ।

 

বিএনপি মহাসচিব বলেন, আমাদের শরীক দলগুলোর সঙ্গে বৈঠক করে শিগগিরই আমরা একদফা আন্দোলনের ঘোষণা দেবো। সোজা কথায় কথা না শুনলে কথা হবে রাজপথে।

 

স্ত্রী-সন্তানদের রুমে আটকে রেখে রোববার বিএনপির বিভিন্ন নেতাকর্মীদের বাড়িতে তল্লাসি করা হয়েছে অভিযোগ করে তিনি বলেন, গ্রেফতার বন্ধ করুন, হামলা বন্ধ করুন। এর পরিণতি ভয়াবহ হবে।

 

ফখরুল বলেন, কয়েকটা লোককে বিদেশ থেকে ভাড়া করে নিয়ে এসেছে। টাকা দিয়ে ভাড়া করা লোক আবার বলে এদেশে তত্ত্বাবধায়ক সরকার চলে না। তুমি কে ভাই? তোমাকে কে চেনে।

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট