চট্টগ্রাম শনিবার, ১৩ জুলাই, ২০২৪

চলন্ত গাড়িতে ফায়ার সার্ভিস চালকের হার্ট অ্যাটাক, দুর্ঘটনায় নিহত ২

অনলাইন ডেস্ক

২৪ জুলাই, ২০২৩ | ১:৫২ অপরাহ্ণ

নারায়ণগঞ্জের ফতুল্লায় শিল্প কারখানার আগুন নেভাতে যাওয়ার সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন ফায়ার সার্ভিসের একটি গাড়ির চালক। এতে নিয়ন্ত্রণ হারিয়ে কয়েকটি গাড়ির সঙ্গে ধাক্কা লাগে ফায়ার সার্ভিসের গাড়িটির। এ ঘটনায় গাড়িটির চালকসহ দু’জন নিহত হয়েছেন।

 

সোমবার (২৪ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে চাষাঢ়া এলাকায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড ও বঙ্গবন্ধু সড়কের সংযোগস্থলে দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় ফায়ার সার্ভিসের হাজীগঞ্জ স্টেশনের গাড়িচালক জাহাঙ্গীর আলম ও অজ্ঞাত এক রিকশাচালক নিহত হন।

 

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান মোল্লা জানান, সকালে সড়ক দুর্ঘটনায় একজনের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ফায়ার সার্ভিসের গাড়িচালক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এছাড়া আহত ৭-৮ জনকে উদ্ধার করে নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

 

ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আখতারুজ্জামান বলেন, চালক জাহাঙ্গীরকে সদর হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন। গাড়ি চালানো অবস্থায় তিনি হার্ট অ্যাটাক করেন বলে প্রাথমিকভাবে জানা গেছে।

 

অন্যদিকে ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার লিমা খানম জানান, ফতুল্লায় আগুনের খবরে চাষাঢ়া ফায়ার স্টেশন থেকে অগ্নিকাণ্ডস্থলে যাওয়ার পথে ফায়ার সার্ভিসের একটি গাড়ির চালক চলন্ত অবস্থায় অসুস্থ হয়ে পড়েন। গাড়িটি চাষাঢ়া মোড়ে দুর্ঘটনার শিকার হয়। পরে হাসপাতালে নেওয়ার পর জানা যায় চালক জাহাঙ্গীর আলম মারা গেছেন।

 

চিকিৎসকের বরাতে তিনি আরও জানান, চালক জাহাঙ্গীর আলম হার্ট অ্যাটাকে মারা গেছেন। চালকের হার্ট অ্যাটাকের কারণে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। এছাড়া আরও একজন নিহত হয়েছেন। প্রাথমিকভাবে তার নাম-পরিচয় জানা যায়নি। এতে ফায়ার সার্ভিসের কর্মীসহ আরও কয়েকজন আহত হয়েছেন।

 

 

পূর্বকোণ/মাহমুদ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট