চট্টগ্রাম বুধবার, ২৪ জুলাই, ২০২৪

সর্বশেষ:

মানুষ আমার কাজকে ভালোবাসে, হাইকোর্টের প্রশ্নের জবাবে ব্যারিস্টার সুমন

অনলাইন ডেস্ক

২০ জুলাই, ২০২৩ | ১১:৩৮ অপরাহ্ণ

সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনকে উদ্দেশ্য করে হাইকোর্ট বলেছেন, ‘আপনার মধ্যে এমন কী জাদু আছে যে আপনার ফুটবল খেলা দেখতে মানুষ হুমড়ি খেয়ে পড়ে?’

 

বৃহস্পতিবার (২০ জুলাই) এক মামলার শুনানির সময় কথা প্রসঙ্গে বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি খিজির হায়াতের হাইকোর্ট বেঞ্চ এ মন্তব্য করেন।

 

বেঞ্চের জ্যেষ্ঠ বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার বলেন, সুমন সাহেব আপনার মধ্যে কী এমন জাদু আছে যে আপনি যেখানেই ফুটবল খেলতে যান সেখানেই মানুষ হুমড়ি খেয়ে পড়ে। নারী-পুরুষ সব শ্রেণির মানুষ আপনার খেলা দেখতে সমবেত হয়। এ সময় বেঞ্চের অপর বিচারপতি খিজির হায়াত একই কথা বলেন।

 

তখন ব্যারিস্টার সুমন কিছুক্ষণ নীরব থেকে বলেন, আমার কাজের সমালোচনা করলে আমি জবাব দিই না। নীরব থাকি। মানুষ আমার কাজকে ভালোবাসে।

 

খুলনা-৪ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদীর দখলে থাকা গুলশানের বাড়ি নিয়ে রিট শুনানির এক পর্যায়ে আদালতে এ প্রসঙ্গ উঠে আসে।

 

পরে আদালত সালাম মুর্শেদীর দখলে থাকা গুলশানের বাড়ি নিয়ে দুদকের অনুসন্ধান প্রতিবেদন আগামী ৯ আগস্টের মধ্যে দাখিলের নির্দেশ দেন।

 

আদালতে দুদকের পক্ষে ছিলেন অ্যাডভোকেট খুরশীদ আলম খান। সালাম মুর্শেদীর পক্ষে ছিলেন অ্যাডভোকেট তানজির মান্নান।

 

পূর্বকোণ/জেইউ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট