চট্টগ্রাম বুধবার, ২৪ জুলাই, ২০২৪

সর্বশেষ:

এটি শুধু পদযাত্রা নয়, বিজয় যাত্রা : মির্জা ফখরুল

অনলাইন ডেস্ক

১৮ জুলাই, ২০২৩ | ২:৪৮ অপরাহ্ণ

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আজ থেকে শুরু হয়েছে সরকারের পদত্যাগের দাবিতে এক দফার দ্বিতীয় পর্যায়ের পদযাত্রা কর্মসূচি। আজকের পদযাত্রা শুধু পদযাত্রা নয়, এটি বিজয় যাত্রা।

 

মঙ্গলবার (১৮ জুলাই) সকালে রাজধানীর গাবতলী থেকে বিএনপির পদযাত্রাপূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সমাবেশে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সভাপতি আমান উল্লাহ আমান। সমাবেশ সঞ্চালনা করেন সদস্য সচিব আমিনুল হক। এছাড়া বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আব্দুল মঈন খান, আমির খসরু মাহমুদ চৌধুরী প্রমুখ।

 

মির্জা ফখরুল বলেন, আবারও পরিষ্কার করে বলছি, অবৈধ শেখ হাসিনা সরকারের অধীনে আর কোন নির্বাচন নয়। কারণ গতকাল ঢাকায় একটি নির্বাচনের তামাশা দেখেছি। সেখানে আওয়ামী লীগের থিঙ্ক ট্যাংকের হ্যাভিওয়েট একজন প্রার্থী হয়েছিলেন। তার প্রতিদ্বন্দ্বী ছিলেন হিরো আলম। সেখানে দেখলাম ভোটকেন্দ্রে কোনও ভোটার নাই। হিরো আলম কোন রাজনৈতিক ব্যক্তিত্ব নন। তার সঙ্গে ভোট করতে গিয়ে তাকে মেরে ভোটকেন্দ্র থেকে বের করে দেওয়া হলো। পুলিশ প্রশাসন সেটি দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখেছে।

 

তিনি বলেন, দেশের মানুষ সরকারকে ক্ষমতায় দেখতে চায় না। তাই এখনই তাদের পদত্যাগ করতে হবে।আজ যে আন্দোলন শুরু হয়েছে এই আন্দোলনের মাধ্যমে এক দফা দাবি আদায় করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জনগণের অধিকার প্রতিষ্ঠা করা হবে।

পূর্বকোণ/মাহমুদ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট