চট্টগ্রাম শনিবার, ২৯ জুন, ২০২৪

জাহাঙ্গীরের জন্য প্রধানমন্ত্রীর কাছে যে সুপারিশ করলেন মেয়র জায়েদা

অনলাইন ডেস্ক

৪ জুলাই, ২০২৩ | ১২:৩৫ অপরাহ্ণ

গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র হিসেবে শপথ গ্রহণের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে ছেলে সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের জন্য সুপারিশ করেছেন জায়েদা খাতুন।

শপথগ্রহণ শেষে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেন মেয়র জায়েদা।

এর আগে সোমবার (৩ জুলাই) সকাল ১০টায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে শপথ নেন নবনির্বাচিত পাঁচ সিটি মেয়র। মেয়রদের শপথবাক্য পাঠ করান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ সময় প্রধানমন্ত্রীর সঙ্গে ছেলে জাহাঙ্গীর আলমের বিষয়ে কথা বলেন মেয়র জায়েদা খাতুন। তিনি ছেলের জন্য প্রধানমন্ত্রীর কাছে সুপারিশ করেন। জবাবে প্রধানমন্ত্রী ইতিবাচক মন্তব্য করেছেন বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

মেয়র জায়েদা খাতুন ও তার ছেলে জাহাঙ্গীর আলমের ঘনিষ্ঠ একটি সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

ওই সূত্রের দাবি, প্রধানমন্ত্রী জাহাঙ্গীর আলমকে ক্ষমা করে দিয়েছেন এবং দলীয় সকল কর্মকাণ্ডে অংশ নেওয়ার নির্দেশনা দিয়েছেন।

এ বিষয়ে জানতে চাইলে সাবেক মেয়র জাহাঙ্গীর আলম বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে সব কথাই হয়েছে। তাদের (প্রধানমন্ত্রী ও মেয়র জায়েদা খাতুন) দু’জনের কথা হয়েছে। এ নিয়ে আমার বলা কি ঠিক হবে? আমি এই মুহূর্তে কিছু বলতে চাচ্ছি না। আপনারা অপেক্ষা করুন। ভালো কিছু দেখতে পাবেন।

প্রসঙ্গত, গত ২৫ মে অনুষ্ঠিত গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে জায়েদা খাতুন ১৬ হাজার ১৯৭ ভোটের ব্যবধানে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট আজমত উল্লা খানকে পরাজিত করেন। মোট ৪৮০টি কেন্দ্রের মধ্যে টেবিল ঘড়ি প্রতীকের প্রার্থী জায়েদা খাতুন পান ২ লাখ ৩৮ হাজার ৯৩৪ ভোট। নৌকা প্রতীকের প্রার্থী আজমত উল্লা খান পান ২ লাখ ২২ হাজার ৭৩৭ ভোট। -একটি অনলাইন বার্তা সংস্থার খবর

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট