চট্টগ্রাম মঙ্গলবার, ২১ মে, ২০২৪

আমিরাতের গাড়ি চাপায় বাংলাদেশি তরুণ নিহত

ইউএই প্রতিনিধি

২৪ মে, ২০২৩ | ১:৫৬ অপরাহ্ণ

সংযুক্ত আরব আমিরাতের ফুজাইরাহ অঙ্গরাজ্যে গাড়ি চাপায় আশরাফুল ইসলাম (২১) নামে এক বাংলাদেশি তরুণ নিহত হয়েছেন। নিহত আশরাফুল ইসলাম সিলেট জেলার বড়লেখা উপজেলার বর্নি ইউনিয়নের ছেগা গ্রামের আব্দুর রহমানের ছেলে। তিনি আমিরাতে ফুজাইরাহ’র আল হেইল সানাইয়ায় একটি গ্রোসারি শপে কাজ করতেন।

 

স্থানীয় সময় মঙ্গলবার (২৩ মে) দুপুর ১২টায় এ ঘটনা ঘটে।

 

নিহতের বাবা আবদুর রহমান ও গ্রোসারির মালিক চট্টগ্রামের বোয়ালখালীর আনোয়ার সাদাত পূর্বকোণকে জানান, গতকাল মঙ্গলবার দুপুর ১২টার দিকে এক আরব তরুণ আমাদের গ্রোসারি শপ থেকে ২৫ দিরহাম মূল্যের গ্রোসারি অর্ডার করেন এবং সাথে ৫’শ দিরহামের ভাঙতি আনতে বলেন। দোকানের কর্মচারী আশরাফুল অর্ডার করা পণ্য ও টাকা ভাঙতি নিয়ে আসলে ওই আরব তরুণ তা কেড়ে নিয়ে গাড়ি টান দেন। এ সময় আশরাফুল গাড়ি ঠেকানোর চেষ্টা করলে তিনি ছিটকে নীচে পড়ে যান এবং গাড়ির পেছনের চাকা তার মাথা থেঁতলে দেয়। গাড়ির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন তিনি। ঘটনার পরেই পুলিশ এসে ঘটনায় জড়িত আরব তরুণকে গ্রেপ্তার করেন এবং দুর্ঘটনার সিসিটিভি ফুটেজ ও অন্যান্য আলামত উদ্ধার করেন।

 

নিহত আশরাফুল দুই বছর ধরে আমিরাতে বাবার সাথে বসবাস করছিলেন। বর্তমানে তার লাশ স্থানীয় সরকারি হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে। প্রয়োজনীয় আনুষ্ঠানিকতা শেষে লাশ দেশে পাঠানোর ব্যবস্থা করা হবে বলে নিহতের বাবা জানিয়েছেন।

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট