চট্টগ্রাম মঙ্গলবার, ২১ মে, ২০২৪

সর্বশেষ:

ঝিনাইদহ থেকে কলেজছাত্রীকে অপহরণ করে চট্টগ্রাম এনে তিনজন ধরা

নিজস্ব প্রতিবেদক

১৮ মে, ২০২৩ | ৬:৫৫ অপরাহ্ণ

ঝিনাইদহ থেকে অপহৃত এক কলেজছাত্রীকে চট্টগ্রাম থেকে উদ্ধার করেছে র‌্যাব। ওই ছাত্রীকে অপহরণ করেছিল টিকটক প্রতারক গ্রুপ। এ সময় অপহরণের অভিযোগে ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো- হাটহাজারী থানার পশ্চিম ধলই এলাকার মৃত শ্যামল কুমার দে’র ছেলে সুজন দে প্রকাশ বাবু দে (২৬), রাউজান থানার মৃত শ্যামল কুমার দে’র মেয়ে মুক্তা দে (৩০) ও হাটহাজারী থানার পশ্চিম ধলই এলাকার মৃত যতীন্দ্র লাল দে’র ছেলে রুপন দে (৪৭)।

বুধবার (১৭ মে) রাত ৮টায় রাউজানে অভিযান চালিয়ে অপহৃত কিশোরীকে উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, অপহৃত ঝিনাইদহের একটি মহিলা কলেজের প্রথম বর্ষের ছাত্রী। এক বছর আগে বাবু দে নামের এক যুবকের সাথে টিকটক ভিডিও’র মাধ্যমে পরিচয় হয়। এরপর থেকে ওই যুবক প্রায়ই ওই শিক্ষার্থীকে মোবাইলে কল দিয়ে প্রেমের প্রস্তাবসহ বিভিন্ন কু-প্রস্তাব দিয়ে আসছিল। বিষয়টি ওই ছাত্রী তার বাবাকে অবহিত করে। শিক্ষার্থীর বাবা ওই যুবককে তার মেয়ের সাথে কথা না বলতে বুঝিয়ে বলেন। ভিকটিমের বাবার কথায় বাবু দে ক্ষিপ্ত হয়ে তার অপরাপর সহযোগীদের সাথে আলোচনা করে ভিকটিমকে অপহরণ করার ষড়যন্ত্র করে।

র‌্যাব আরও জানায়, গত ১৩ মে বিকাল বিকাল ৪টায় ওই শিক্ষার্থী তার ঝিনাইদহ পৌরসদরের বাসা থেকে প্রাইভেট পড়ার উদ্দেশে বাসা থেকে বের হয়। পথে বাবু দে ওই শিক্ষার্থীকে ফুসলিয়ে ও বিয়ের প্রলোভন দেখিয়ে মাইক্রোবাসে করে নিয়ে যায়। এটি দেখে তার দুই বান্ধবী বিষয়টি তার পরিবারের সদস্যদের জানায়। এরপর তার পরিবারের সদস্যরা অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে ১৫ মে থানায় মামলা করে। পরে তিনি পুলিশের মাধ্যমে জানতে পারেন অপহরণকারীরা চট্টগ্রামের রাউজানে অবস্থান করছে। এরপর তিনি র‌্যাব-৭ বরাবর অভিযোগ করেন।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, অভিযোগ পাওয়ার পর গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাত ৮টায় রাউজানে অভিযান চালিয়ে অপহৃত কলেজছাত্রীকে উদ্ধার করা হয়েছে। এ সময় অপহরণের অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আসামিদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট