চট্টগ্রাম বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৪

সর্বশেষ:

জাপা নেতা রুহুল আমিনের বিরুদ্ধে করা ধর্ষণচেষ্টার মামলা খারিজ

নিজস্ব প্রতিবেদক

২০ জুন, ২০১৯ | ৮:৩২ অপরাহ্ণ

জাতীয় পার্টির সাবেক মহাসচিব রুহুল আমিন হাওলাদারের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগে করা মামলা খারিজ করে দিয়েছেন আদালত। গতকাল বুধবার (১৯ জুন) মামলাটি মিথ্যা প্রমাণিত হওয়ায় তা খারিজ করে দেন জেলা জজ নিতাই চন্দ্র সাহা।

তার আইনজীবী জানান, মামলার বাদী মামলার আবেদন, জবানবন্দি ও দাখিল করা কাগজপত্রে তার বয়স ৪৫ বছর উল্লেখ করলেও জাতীয় পরিচয়পত্র অনুযায়ী বর্তমান বয়স ৫৩ বছর। তিনি তার প্রকৃত বয়স গোপন করেন। মামলায় তিনি নিজের ও আসামিদের স্থায়ী ঠিকানা কিছুই উল্লেখ করেননি। এসব কারণে আদালত মামলা খারিজ করে দেন।

প্রসঙ্গতঃ জমিজমা নিয়ে বিরোধের জেরে ৮ জুন সন্ধ্যার দিকে কুয়াকাটায় মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান নাজরিন আক্তার স্বর্ণার (স্বর্ণা হাসান) বসতবাড়িতে রুহুল আমিন হাওলাদার ও তার সাঙ্গপাঙ্গরা জোর করে প্রবেশ করেন।

এ সময় বাদীকে ভয়ভীতি দেখিয়ে মাটিতে ফেলে ও প্রায় বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা করা হয়। ১১ জুন মহিপুর থানায় তিনি মামলা করতে গেলেও তার মামলা নেয়া হয়নি।

এরপর মঙ্গলবার পটুয়াখালী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে রুহুল আমিনকে আসামি করে তিনি মামলা করেন। এ মামলায় আরও পাঁচজনকে আসামি করা হয়।

পূর্বকোণ/রাশেদ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট