চট্টগ্রাম বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪

সর্বশেষ:

বাড়ানো হয়েছে সালমানের বাড়ির নিরাপত্তাও

বাবা সিদ্দিকি খুনের দায় স্বীকার বিষ্ণোই গ্যাংয়ের

বিনোদন ডেস্ক

১৩ অক্টোবর, ২০২৪ | ৭:৩৫ অপরাহ্ণ

ভারতের মহারাষ্ট্রের সাবেক মন্ত্রী, অজিত পাওয়ারের দল এনসিপির নেতা বাবা সিদ্দিকি খুন হয়েছেন। এর আগে সালমান খানকে হত্যার হুমকি দেয়া এবং পাঞ্জাবের সংগীত শিল্পী সিধু মুসেওয়ালা হত্যায় জড়িত মুম্বাইয়ের গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের ঘটনার সাথে সংশ্লিষ্টতা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

 

এ ঘটনার পর বলিউড সুপারস্টার সালমান খানের বাড়ির নিরাপত্তাও বৃদ্ধি করা হয়েছে।

 

রবিবার (১৩ অক্টোবর) ওই গ্যাংয়ের এক সদস্যের পোস্ট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে বলিউড সুপাস্টার সালমান খানের উদ্দেশে হুমকি দেওয়া হয়েছে। সেই সঙ্গে মেনে নেওয়া হয়েছে, বাবা সিদ্দিকির খুনে তারা জড়িত।

 

ভারতীয় সংবাদমাধ্যম বলছে শনিবার (১২ অক্টোবর) গভীর রাতে লীলাবতী হাসপাতালে গিয়ে সমবেদনা জানাতে প্রয়াত সিদ্দিকির পরিবারের সাথে দেখা করেন সালমান খান। এছাড়া বাড়ানো হয়েছে সালমানের বাড়ির নিরাপত্তাও।

 

বিষ্ণোই গ্যাংয়ের ওই সদস্যের পোস্টে লেখা হয়েছে, সালমান খান;আমরা এই লড়াই চাইনি। কিন্তু আপনার জন্য আমাদের ভাই প্রাণ হারিয়েছে। বাবা সিদ্দিকি এক সময় দাউদ ইব্রাহিমের সঙ্গে কাজ করেছেন। এখন ভদ্র সেজেছিলেন। দাউদ এবং অনুজ থাপানের সঙ্গে ওর সম্পর্কই ওর মৃত্যুর কারণ। কারও সঙ্গে আমাদের ব্যক্তিগত কোনও শত্রুতা নেই। কিন্তু সালমান খান বা দাউদের গ্যাংকে যারা সাহায্য করেন, তারা সাবধান। আমাদের কোনও ভাইয়ের গায়ে কেউ হাত দিলে, আমরা শাস্তি দেব। আমরা প্রথমে মারি না। প্রতিশোধ নিই।

 

৬৬ বছরের বর্ষীয়ান নেতাকে শনিবার দশেরার অনুষ্ঠান চলাকালীন গুলি করে খুন করা হয়। তিন জন হত্যাকারী গুলি চালিয়েছিল বলে অভিযোগ রয়েছে। তাদের মধ্যে দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে ইতোমধ্যেই। হরিয়ানার গুরমেল সিংহ এবং উত্তরপ্রদেশের ধরমরাজ কাশ্যপের সঙ্গে তৃতীয় জনকেও চিহ্নিত করেছে পুলিশ। তার নাম শিব কুমার। তিনিও উত্তরপ্রদেশের বাসিন্দা বলেই জানতে পেরেছে পুলিশ। তার খোঁজ চলছে। 

 

কুখ্যাত গ্যাংস্টার বিষ্ণোই এখন জেল খাটছেন। কিন্তু তার গ্যাং সক্রিয়। কিছু দিন আগে সালমানের বাড়ির সামনে গুলি চলেছিল। সেই ঘটনাতেও বিষ্ণোই গ্যাংয়ের জড়িত থাকার কথা জানিয়েছিল পুলিশ। 

 

 

পূর্বকোণ/এমটি/পারভেজ

শেয়ার করুন