চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪

সর্বশেষ:

দুর্ঘটনার কবলে বাইডেনের গাড়িবহর

আন্তর্জাতিক ডেস্ক

১৮ ডিসেম্বর, ২০২৩ | ১১:৪৭ পূর্বাহ্ণ

মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের গাড়িবহর দুর্ঘটনার কবলে পড়েছে। যুক্তরাষ্ট্রের ডেলাওয়্যারে নিজের প্রচারণা সদর দপ্তর থেকে বেরিয়ে যাওয়ার সময় একটি গাড়ি মার্কিন ডেমোক্র্যাটিক এই প্রেসিডেন্টের গাড়ি বহরকে ধাক্কা দেয়।

অবশ্য প্রেসিডেন্ট বাইডেন এবং ফার্স্ট লেডি জিল বাইডেন নিরাপদেই আছেন। সোমবার (১৮ ডিসেম্বর) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে বার্তাসংস্থা এএফপি।

অন্যদিকে বার্তাসংস্থা রয়টার্সের একজন প্রত্যক্ষদর্শী বলেছেন, স্থানীয় সময় রোববার রাতে প্রেসিডেন্ট জো বাইডেন গাড়িবহরের একটি এসইউভির সঙ্গে একটি সেডান গাড়ির সংঘর্ষ হয়। এই ঘটনায় বাইডেন নিরাপদে আছেন এবং দুর্ঘটনার শিকার গাড়িটি প্রেসিডেন্টের নিরাপত্তা টিমের অংশ ছিল।

প্রেসিডেন্ট বাইডেন এবং ফার্স্ট লেডি জিল বাইডেন তার প্রচারণার সদর দপ্তর ছেড়ে যাওয়ার পরপরই এই সংঘর্ষটি ঘটে। ঘটনার পর জিল বাইডেনও নিরাপদে ছিলেন বলে জানা গেছে।

টেলিভিশনের ফুটেজে দেখা গেছে, দুর্ঘটনার পর সিক্রেট সার্ভিস এজেন্টরা বাইডেনকে তার গাড়িতে নিয়ে যাচ্ছেন।

দুর্ঘটনার পর সিলভার রংয়ের সেডান গাড়িটিকে নিরাপত্তা কর্মকর্তারা দ্রুত ঘিরে ফেলে। এজেন্টরা গাড়িটি কোণঠাসা করে এবং চালকের দিকে অস্ত্র তাক করে। তবে গাড়ির চালক তার হাত ওপরে উঠিয়ে রেখেছিলেন।

ঘটনার পর বাইডেন দম্পতি নিরাপদে উইলমিংটনে তাদের বাড়িতে ফিরে এসেছেন বলেও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানিয়েছে রয়টার্স।

 

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন