চট্টগ্রাম শুক্রবার, ২৪ মে, ২০২৪

নিউইয়র্কে অপুকে নিয়ে ঘুরছেন শাকিব!

বিনোদন ডেস্ক

১৫ জুলাই, ২০২৩ | ৪:৪৮ অপরাহ্ণ

নেটদুনিয়ায় এ ভিডিও আপলোড হওয়ার পর থেকেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ভিডিওটি। নেটিজেনরা বলছেন, এ দৃশ্য অবিশ্বাস্য হলেও সুখের।

ভাইরাল এ ভিডিওতে দেখা যাচ্ছে, গাড়ির পেছনের সিটে বসে আছে অপুর একমাত্র ছেলে জয়। গাড়িটি নিজে ড্রাইভ করছেন শাকিব খান। আর তার পাশের সিটেই বসে আছেন অপু বিশ্বাস।

এ ভিডিও ভাইরাল হওয়ার পর থেকে আবারও ঢালিউডে গুঞ্জন উঠেছে, খুব শিগগিরই এক হতে চলেছেন শাকিব-অপু। শুরু করতে যাচ্ছেন তাদের সংসার।

অন্তর্জালে এ গুঞ্জনের ডালপালা আগেই ছড়িয়ে পড়ে যখন বুধবার (১২ জুলাই) মধ্যরাতে সন্তানকে নিয়ে ঢাকা ছাড়েন অপু বিশ্বাস। অভিনেত্রী নিজেই যখন যুক্তরাষ্ট্রে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেন তখনই শাকিব- অপু ভক্তরা দুইয়ে দুইয়ে চার মিলিয়ে নেন।

কারণ শাকিব খানও এই মুহূর্তে যুক্তরাষ্ট্রেই আছেন। শাকিব যুক্তরাষ্ট্রে অবস্থান করার সময় অপু-জয়ের যুক্তরাষ্ট্রে পাড়ি দেয়ার বিষয়ে নানা গুঞ্জন উঠলেও ভক্তরা এত দ্রুত শাকিব-অপুর সংসার জোড়া লেগে যাবে তা ভেবে উঠতে পারেননি।

যদিও ভাইরাল ভিডিওতে ছেলে জয়কে স্পষ্ট বোঝা গেলেও গাড়ির চালক শাকিব খান আর পাশে বসে থাকা অপু বিশ্বাসের মুখ স্পষ্ট বোঝার উপায় নেই। কেননা মোবাইলে ধারণ করা সে ভিডিওতে তাদের পেছন দিক থেকে দেখা যাচ্ছে। তবে ভাইরাল ভিডিওটি দেখে বেজায় খুশি শাকিব- অপুর ভক্ত ও শুভাকাঙ্খীরা।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন