চট্টগ্রাম মঙ্গলবার, ২৮ মে, ২০২৪

সর্বশেষ:

সুইডেনে বন্দুক হামলায় হতাহত ৪

আন্তর্জাতিক ডেস্ক

১১ জুন, ২০২৩ | ১২:১৯ অপরাহ্ণ

সুইডেনে বন্দুক হামলার ঘটনায় ১৫ বছর বয়সী এক কিশোর নিহত হয়েছে। এছাড়া আহত হয়েছে আরও তিনজন। স্থানীয় সময় শনিবার স্টকহোমে গোলাগুলির ঘটনা ঘটেছে। তবে কী কারণে ওই হামলার ঘটনা ঘটেছে তা এখনও নিশ্চিত নয়। খবর এএফপির।

 

পুলিশ জানিয়েছে, স্থানীয় সময় শনিবার সন্ধ্যার আগে স্টকহোমের দক্ষিণাঞ্চলে গোলাগুলির খবর পায়। তারা ঘটনাস্থলে পৌঁছে গুলিবিদ্ধ অবস্থায় দুজনকে উদ্ধার করেন। কাছাকাছি অন্য একটি জায়গা থেকে আরও একজনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়।

 

আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন। গোলাগুলির ঘটনায় গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই এক কিশোর প্রাণ হারায়। স্টকহোমের পুলিশের মুখপাত্র টোয়ে হ্যাগ বলেন, গোলাগুলিতে যে নিহত হয়েছে সে একজন ১৫ বছর বয়সী কিশোর।

 

পুলিশ এক বিবৃতিতে জানিয়েছে, এই ঘটনায় ১৫ বছর বয়সী আরও এক কিশোর আহত হয়েছে। এছাড়া ৪৫ এবং ৬৫ বছর বয়সী এক পুরুষ ও এক নারীও আহত হয়েছেন।

 

হামলার ঘটনার প্রায় এক ঘণ্টা পর সন্দেহভাজন দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, এই ঘটনার তদন্ত শুরু হয়েছে। এর আগে গত শুক্রবার স্টকহোমে পৃথক দুটি গোলাগুলির ঘটনায় আরও তিনজন আহত হয়।

পূর্বেকোণ/পিআর

শেয়ার করুন