চট্টগ্রাম শনিবার, ১৩ আগস্ট, ২০২২

সর্বশেষ:

৪ আগস্ট, ২০২২ | ৪:১৭ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

যুক্তরাষ্ট্রের সাউথ ওয়েস্ট এয়ারলাইন্সে একই প্লেন চালাচ্ছেন মা-মেয়ে

মাটি থেকে হাজার হাজার ফুট ওপরে মাঝ আকাশে প্লেন চালানোর মধ্যে এক আলাদা অনুভুতি কাজ করে। আর সেই প্লেন চালানোর দায়িত্বে যদি মা আর মেয়ে একইসঙ্গে থাকেন তাহলে সেই অনুভূতি আরও বেড়ে যায়।

এক সাথে মা মেয়ে একটি ফ্লাইট উড্ডয়ন অনেকের কাছে স্বপ্ন হলেও বাস্তবে সেই স্বপ্নই পূরণ করেছেন এক মা-মেয়ে। যুক্তরাষ্ট্রে ব্যতিক্রমী এই ঘটনাটি ঘটেছে । বৃহস্পতিবার (৪ আগস্ট) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ।

সংবাদমাধ্যম বলছে, গত ২৩ জুলাই যুক্তরাষ্ট্রে কলারাডো অঙ্গরাজ্যের ডেনভার শহর থেকে মিসৌরি অঙ্গরাজ্যের সেন্ট লুইস শহরে যুক্তরাষ্ট্রের সাউথ ওয়েস্ট এয়ারলাইন্সের ক্যাপ্টেন হলি পেটিট ও ফার্স্ট অফিসার কিলি পেটিট একইসঙ্গে প্লেন চালিয়ে পৌঁছান তারা। মার্কিন এই এয়ারলাইন্সের প্রথম মা-মেয়ে পাইলট জুড়ি তারাই।

এদিকে মা-মেয়ের একসঙ্গে প্লেন উড্ডয়নের একটি ভিডিও সামনে এসেছে। সোশ্যাল মিডিয়ায় মা-মেয়ের প্লেন চালানোর ওই ভিডিওটি প্রকাশিত হতেই ভাইরাল হয় এবং তাদের প্রশংসায় ভাসিয়েছেন অনেকে।

ক্যাপ্টেন হলি ভিডিওতে বিমান যাত্রীদের উদ্দেশে বলছেন, ‘আজ আমার জীবনের খুব গুরুত্বপূর্ণ দিন। সাউথ ওয়েস্ট এয়ারলাইন্সের টিমের নতুন সদস্য, আপনাদের ফ্লাইটের ফার্স্ট অফিসার আমার মেয়ে কিলি।’

এদিকে মা-মেয়ের একসঙ্গে প্লেন উড্ডয়নের এই ভিডিও সামনে আসতেই অনলাইনে আবেগে ভেসেছেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা।

 

পূর্বকোণ/আর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট