চট্টগ্রাম মঙ্গলবার, ০৫ জুলাই, ২০২২

সর্বশেষ:

২৪ মে, ২০২২ | ১:১১ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

টুইটারে ভারতীয় প্রযুক্তিবিদের সঙ্গে ইলন মাস্কের খোশগল্প

ভারতীয় প্রযুক্তিবিদ প্রণয় প্যাটেলের সঙ্গে ইলন মাস্কের টুইট বিনিময় চলছে ২০১৮ সাল থেকে। একজন অপরজনের টুইটের রিপ্লাই দিয়ে তখন থেকেই সরব আছেন।

সম্প্রতি ইলন মাস্ককে ট্যাগ দিয়ে ওই প্রযুক্তিবিদ টুইট করেন, ‘অনেকে মনে করেন যে ইলন মাস্ক আমার টুইটার অ্যাকাউন্টটি পরিচালনা করেন। তিনি অত্যন্ত ব্যস্ত একজন মানুষ। রকেট তৈরি করেন, দুর্দান্ত ইলেকট্রিক গাড়ি তৈরি করে। একাধিক টুইটার অ্যাকাউন্ট চালানোর সময় পান?’

তার জবাবে আরেকটি টুইট করেন মাস্ক। তিনি মজা করে লিখেন, ‘আমার কোনো বার্নার (ভিন্ন নামে) টুইটার অ্যাকাউন্ট নেই। তবে আমার একটা ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট রয়েছে। যা সম্পূর্ণ গোপনে থাকে। ফলে আমার বন্ধুরা কোনো লিংক পাঠালে আমি সেই লিংকে ক্লিক করতে পারি।’

 

প্রণয় এবং ইলনের এই টুইটের মাঝে নেটিজনেরা অনেকেই নিজের বক্তব্য পোস্ট করেছে। পুরো বিষয়টি নিয়ে মজাও করছে তারা। অনেকেই বলছেন প্রণয় পাটেল নামের যে অ্যাকাউন্ট রয়েছে সেটি আসলে ইলন মাস্কই।

প্রণয় পাটেল পুণের টাটা কনসালটেন্সি সার্ভিসে কাজ করেন। তার সঙ্গে সামাজিক মাধ্যমটিতে ইলন মাস্কের টুইটের আদান-প্রদান দেখেই মূলত অন্যরাও সেটি নিয়ে মজায় মেতে উঠেছেন। অন্যদিকে প্রতিদিনই কিছু না কিছু বিষয়ে টুইট করেন মাস্ক। একাধিক টুইট ব্যবহারকারীর করা টুইটের রিপ্লাইও করেন তিনি।

 

পূর্বকোণ/এস

শেয়ার করুন