চট্টগ্রাম রবিবার, ২১ এপ্রিল, ২০২৪

জন’র ‘ফেরার গান’

১৭ জুন, ২০১৯ | ১:৫৭ পূর্বাহ্ণ

রুবাব খান দেশের জনপ্রিয় তারকা সংগীতশিল্পী। সকলেই তার গানে মুগ্ধ। দেশজুড়ে তার লাখো ভক্ত। কিন্তু ব্যক্তিজীবনে রুবাব খান প্রচন্ড অহংকারী, সবাইকে ছোট করে দেখতে অভ্যস্থ।
একবার কনসার্ট চলাকালীন এক ভক্ত খুব কসরত করে তার কাছে পৌঁছায়। রুবাবের সঙ্গে একটি সেলফি তুলতে চাইলে ভক্তের সঙ্গে সে খারাপ ব্যবহার করে। তার নিরাপত্তারক্ষীরা সেই ভক্তকে অপমান করে বের করে দেয়।
এ ঘটনার পরদিন ভোরবেলায় বিখ্যাত এ শিল্পী আবিষ্কার করে তার মোহনীয় কণ্ঠ কোথায় যেন হারিয়ে গেছে। অনেক চেষ্টা করেও কণ্ঠে আগের মতো সুর আনতে পারেন না। গলায় সুর মিলিয়ে যাবার সঙ্গে সঙ্গে ক্যারিয়ার, ভক্ত এমনকি প্রেয়সীকেও হারায় রুবাব। কোন ঘটনার পর তার জীবনে এই অভিশাপ নেমে এসেছে মনে করার চেষ্টা করে সে। এরপর সেই ভক্তকে খুঁজে বের করার অভিযানে নামে এই কণ্ঠশিল্পী। সেই অভিযানের গল্পই উঠে এসেছে ‘ফেরার গান’ শিরোনামে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে। এতে রুবাব খান চরিত্রে অভিনয় করেছেন জন কবির। আর তার প্রেমিকার চরিত্রে দেখা গেছে আজমেরি আশাকে। এটি পরিচালনা করেছেন শাফায়েত মনসুর রানা।
গত ১২ জুন, অনলাইন ষ্ট্রিমিং সাইট আইফ্লিক্সে মুক্তি পেয়েছে এই চলচ্চিত্রটি। মজার বিষয় হলো পুরো চলচ্চিত্রটি স্মার্ট ফোনে ধারণ করা হয়েছে।

শেয়ার করুন