চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৪ অক্টোবর, ২০২৪

সর্বশেষ:

থাকছে ধাঁধা, বুদ্ধির খেলা, তারকাদের উপস্থিতি, ফান গেমসহ সব আয়োজন

আসছে ‘কনকা সেরা পরিবার’ সিজন ৩

বিজ্ঞপ্তি

২৩ অক্টোবর, ২০২৪ | ১১:৩১ পূর্বাহ্ণ

কনজ্যুমার ইলেকট্রনিক্স ও হোম এপ্ল্যায়েন্স ব্র্যান্ড ‘কনকা’র সৌজন্যে আবারও শুরু হতে যাচ্ছে ফ্যামিলি রিয়েলিটি গেম শো ‘কনকা সেরা পরিবার’। দুই সিজনে দর্শকপ্রিয়তা পাওয়া এই অনুষ্ঠানটি এবার আসছে তৃতীয় সিজন নিয়ে।

 

নতুন এই সিজনে যথারীতি থাকছে ধাঁধা, বুদ্ধির খেলা, মজার সব গেম, তারকাদের উপস্থিতি, রান্নার প্রতিযোগিতাসহ নতুন নতুন সংযোজন। মঙ্গলবার (২২ অক্টোবর) ঢাকার হলিডে ইন ঢাকা সিটি সেন্টারের ‘দ্য ইলিশ’ হলরুমে আয়োজিত সংবাদ সম্মেলনের মাধ্যমে নতুন সিজন শুরুর আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হয়।

 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বাংলাদেশে ‘কনকা’ পণ্যের অনুমোদিত পরিবেশক, উৎপাদক ও বিপণনকারী প্রতিষ্ঠান ইলেক্ট্রো মার্ট লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নুরুল আফছার, জেনারেল ম্যানেজার- সেলস এন্ড মার্কেটিং মাহমুদুন নবী চৌধুরী, ন্যাশনাল সেলস ম্যানেজার-রিটেইল অপারেশন মো. জুলহক হোসাইন, ডিরেক্টর সাজ্জাদ উন নেওয়াজ রাফি, ডিরেক্টর নুরুল আজিম সানি, বিজ্ঞাপনী সংস্থা মিডিয়াকম লিমিটেড-এর চিফ এক্সিকিউটিভ অফিসার অজয় কুমার কুন্ডুসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা।

 

সংবাদ সম্মেলনের স্বাগত বক্তব্য রাখেন ইলেক্ট্রো মার্ট লিমিটেডের ন্যাশনাল সেলস ম্যানেজার-রিটেইল অপারেশন মো. জুলহক হোসাইন। এরপর ‘কনকা’ ব্র্যান্ডের সামগ্রিক পরিকল্পনা বিষয়ে বক্তব্য প্রদান করেন জেনারেল ম্যানেজার- সেলস এন্ড মার্কেটিং মাহমুদুন নবী চৌধুরী। বক্তব্যের পর সিজন ৩-এর লোগো উন্মোচন, আনুষ্ঠানিক উদ্বোধন এবং থিম সং পরিবেশিত হয়।

 

‘কনকা সেরা পরিবার সিজন ৩’-এর রেজিস্ট্রেশন শুরু ২২ অক্টোবর ২০২৪ থেকে। চলবে ৩০ নভেম্বর ২০২৪ পর্যন্ত। এই সময়ের মধ্যে একই পরিবারের ১৮ থেকে ৬০ বছর বয়সী যেকোন ২ জন সদস্য মিলে একটি দল গঠন করে  https://www.ntvbd.com/registration ওয়েবসাইট ভিজিট করে ‘কনকা সেরা পরিবার সিজন ৩’-এ রেজিস্ট্রেশন করতে পারবেন।

 

পূর্বকোণ/ইব

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট