চট্টগ্রাম সোমবার, ২৮ নভেম্বর, ২০২২

সর্বশেষ:

২৭ এপ্রিল, ২০১৯ | ৩:৩২ পূর্বাহ্ণ

বাংলাদেশের বাজারে এসার

বাংলাদেশের বাজারকে বিশেষ গুরুত্ব দিয়ে ব্যবসায়িক কার্যক্রম শুরু করেছে বিশ্বব্যাপী জনপ্রিয় ল্যাপটপ ও প্রযুক্তিপণ্যের ব্র্যান্ড এসার। গ্লোবাল ব্র্যান্ডের হাত ধরে তারা বাংলাদেশে নিজেদের কার্যক্রম পরিচালনা করবে।
গত ২৫ এপ্রিল রাজধানীর একটি হোটেলে যৌথ সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেয় এসার ও গ্লোবাল ব্র্যান্ড। এ সময় উপস্থিত ছিলেন এসার বাংলাদেশ ও ভারতের কান্ট্রি ম্যানেজার সঞ্জীব মেহতা, সিনিয়র প্রোডাক্ট ম্যানেজার মধু কান্তাম রেড্ডি, গ্লোবাল ব্র্যান্ডের চেয়ারম্যান আবদুল ফাত্তাহ, ব্যবস্থাপনা পরিচালক রফিকুল আনোয়ার, পরিচালক জসীমউদ্দীন খন্দকার, মহাব্যবস্থাপক এ কে এম দিদারুল ইসলামসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা। সংবাদ সম্মেলনে সঞ্জীব মেহতা বলেন, বাংলাদেশ এ অঞ্চলের খুবই গুরুত্বপূর্ণ একটি বাজার। আমরা এখনকার সরকারি ও ব্যাংকিং প্রতিষ্ঠানগুলোকে বিশেষ গুরুত্ব দিচ্ছি। এদেশের গ্রাহকদের জন্য আমরা রোবাস্ট কোয়ালিটির হার্ডওয়্যার পণ্য এনেছি। এসব পণ্যের প্রায় ৯৯ শতাংশই আইপিডি সার্টিফায়েড অর্থাৎ, রিসাইক্লেবল।
এসময় গ্লোবাল ব্র্যান্ডের চেয়ারম্যান আবদুল ফাত্তাহ বলেন, বাংলাদেশে গ্লোবাল ব্র্যান্ড অনেকদিন থেকেই কমার্শিয়াল কার্যক্রম চালাচ্ছে। আরো দু’টি ব্র্যান্ডের সঙ্গে এবার যুক্ত হলো এসার। তিনি বলেন, ভালো ব্যবসা করতে হলে ভালো সরবরাহকারী দরকার। ভালো সরবরাহকারী না থাকলে অনেক সুপরিচিত ব্র্যান্ডও বাজার থেকে হারিয়ে যেতে পারে। আশা করি, বাংলাদেশে আমাদের দীর্ঘদিনের অভিজ্ঞতা ও সুনামের ধারাবাহিকতায় এবার এসারের ব্যবসা সম্প্রসারণেও অবদান রাখতে পারবো।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট