চট্টগ্রাম মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

এটিএম শামসুজ্জামানের চিকিৎসায় ১০ লাখ টাকা দিলেন প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক

১৩ মে, ২০১৯ | ২:৫১ অপরাহ্ণ

বরেণ্য অভিনেতা এটিএম শামসুজ্জামানের চিকিৎসার জন্য ১০ লাখ টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার সকালে রাজধানীর পুরান ঢাকার আজগর আলী হাসপাতালে কিংবদন্তি এই অভিনেতার মেয়ে কোয়েলের হাতে চেকটি তুলে দেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।
এ সময় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন, সংগীত শিল্পী রফিকুল ইসলামসহ অন্যরা উপস্থিত ছিলেন।

গত ২৬ এপ্রিল (শুক্রবার) রাত সাড়ে নয়টায় হঠাৎ অসুস্থবোধ করায় হাসপাতালে ভর্তি করা হয় এটিএম শামসুজ্জামানকে। দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা অসুখে ভুগছিলেন তিনি ।
৩০ এপ্রিল বিকেল তিনটার দিকে অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। ৩ মে দুপুরে তার শারীরিক অবস্থা কিছুটা উন্নতি হলে লাইফ সাপোর্ট খুলে দেওয়া হয়। ফের অবস্থার অবনতি হলে দুদিন পর আবারও ৬ মে তাকে লাইফ সাপোর্ট দেওয়া হয়।সবশেষ ১১ মে তার লাইফ সাপোর্ট খুলে নেওয়া হয়।

অভিনয়ে পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন এটিএম শামসুজ্জামান ।শিল্পকলায় অবদানের জন্য ২০১৫ সালে পেয়েছেন রাষ্ট্রীয় সর্বোচ্চ সম্মাননা একুশে পদক।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট