চট্টগ্রাম বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪

সর্বশেষ:

মিস বাংলাদেশের প্রধান বিচারক হলেন খালেদ হোসেন চৌধুরী সুজন

বিনোদন ডেস্ক

৮ অক্টোবর, ২০২৪ | ১:৪৯ অপরাহ্ণ

এ প্রজন্মের জনপ্রিয় মডেল ও অভিনেতা খালেদ হোসেন চৌধুরী সুজন। প্রায় দুই দশক ধরে র‍্যাম্প নিয়ে কাজ করছেন তিনি। এছাড়া দেশের অনেক রিয়েলিটি শোতে বিচারক হিসেবে দেখা যায় তাকে। কাজ করেছেন দেশি-বিদেশি সিনেমা ও বিজ্ঞাপন ও র‌্যাম্পে।

 

সম্প্রতি অনুষ্ঠিত ‘মিস বাংলাদেশ বিউটি পেজেন্ট ২০২৪’-এর প্রাথমিক বাছাই পর্বের ও চূড়ান্ত প্রতিযোগিতায় বিচারক ছিলেন খালেদ হোসেন চৌধুরী সুজন। তাকে দেখা গেছে ‘লিড জাজ’হিসেবেও।

 

এই প্রতিযোগিতায় এবার নির্বাচিত করা হয়েছে ১০ বিজয়ীকে; যারা ১০টি আন্তর্জাতিক প্রতিযোগিতায় বাংলাদেশকে প্রতিনিধিত্ব করবেন। সেগুলো হলো- মিস আর্থ, মিস গ্লোবাল, রয়েল ইন্টারন্যাশনাল মিস, মিস হেরিটেজ ইন্টারন্যাশনাল, মিস এশিয়া অক্টোবর, মিস এশিয়া গ্লোবাল নভেম্বর, মিস গ্ল্যাম ওয়ার্ল্ড, মিস ইন্টারগ্লোব্যাল, মিস কালচার গ্লোবাল, মিস ফ্রিডম অব দ্যা ওয়ার্ল্ড। এছাড়াও সম্প্রতি তিনি ওয়ালটন ফ্রিজ ও আনোয়ার ডুরারুপের বিজ্ঞাপনের কাজ শেষ করেছেন। সব মিলিয়ে সম্প্রতি ব্যস্ততা বেড়েছে এই তারকা মডেলের।

 

এ প্রসঙ্গে মডেল ও অভিনেতা সুজন বলেন, ‘সদ্যই বিচারক হিসেবে ‘মিস বাংলাদেশ বিউটি পেজেন্ট ২০২৪’-এর চলতি সিজন শেষ করলাম। এর বাইরে বিজ্ঞাপনেও কাজ করা হচ্ছে। সদ্যই দুটি বিজ্ঞাপনের কাজ শেষ করলাম। আরও দু’একটা কাজের কথা হচ্ছে।’

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট