চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

তালাকের বর্ষপূর্তিতে পরীমনির আবেগঘন স্ট্যাটাস

বিনোদন ডেস্ক

১৭ সেপ্টেম্বর, ২০২৪ | ১১:০৫ অপরাহ্ণ

অভিনেতা শরিফুল রাজের সাথে চিত্রনায়িকা পরীমনির বিচ্ছেদের এক বছর পূর্তি উপলক্ষ্যে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন পরীমনি।

 

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে পরীমনির ভেরিফাইড ফেসবুক পেজে এই স্ট্যাটাস দেন তিনি। নিচে স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হল-

 

আজ এখন যখন আমি আমার দিকে দেখি, আমি দেখতে পাই একজন পরিপূর্ণ সুখী মানুষকে। এই জীবনে কষ্ট থাকুক। সেটা কেবল বড় হওয়ার কষ্ট। আমি সেই কষ্টটা আনন্দ নিয়েই করতে চাই। কিন্তু অন্যের ছেড়ে যাওয়ার কষ্ট পেতে দেবো না আর নিজেকে আমি। এই তো কেমন হাসতে খেলতে ওদের নিয়ে জীবন উদযাপন করছি।

 

আমার মানিকজোড়, একদিন আমরা সত্যি ঐ আকাশ ছোঁব দেখিস।

 

আজ থেকে এক বছর আগে আমার জীবনের সেই ভুল মানুষকে ছেড়ে দিয়েছিলাম। এক বুক হাহাকার, হতাশা আর বুকের মধ্যে জাপটে ধরে ছিলো আমার ছোট্ট বাচ্চা ছেলেটা!

 

কিন্তু দেখো, আজ আমরা একটু একটু করে নিজেদের মতন ভালো থাকতে শিখে গেছি। আজ আর সেই ভুল মানুষের কোন অস্তিত্ব নেই আমাদের কারোর জীবনে। না সেটা আমার বা আমার ছেলের!

 

শুকরিয়া। আমারা ভালো আছি।

 

হ্যাপি ডিভোর্স অ্যানিভার্সারি পরী!

 

উল্লেখ্য, ২০২৩ সালের ১৮ সেপ্টেম্বর রাজের সঙ্গে বৈবাহিক সম্পর্ক ছিন্ন করার জন্য আনুষ্ঠানিকভাবে তালাকের নোটিশ ইস্যু করেন পরীমনি। এর আগে ২০২২ সালের ১০ জানুয়ারি প্রকাশ্যে আসে রাজ-পরীর সম্পর্কের খবর। পরীমনির পক্ষ থেকে ইস্যু করা তালাক নোটিশ ঘেঁটে দেখা গেছে, ২০২১ সালের ১৭ অক্টোবর তাঁদের বিয়ে নিবন্ধিত হয়। দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে ১০১ টাকার দেনমোহরে ঘরোয়া আয়োজনে তাঁদের বিবাহ সম্পন্ন হয়। তার আগে হয় তাঁদের গায়েহলুদের অনুষ্ঠানও। বিয়ের চার মাসের মাথায় তারা সন্তান গ্রহণ করেন।

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট