চট্টগ্রাম রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

কোটাবিরোধী আন্দোলনে আক্রান্ত শিক্ষার্থীদের পাশে দাঁড়ালেন সালমান

বিনোদন ডেস্ক

১৬ জুলাই, ২০২৪ | ১২:১৩ অপরাহ্ণ

কোটা সংস্কার আন্দোলনে আক্রান্ত শিক্ষার্থীদের পাশে দাঁড়ালেন আলোচিত ইউটিউবার, কনটেন্ট ক্রিয়েটর ও অভিনেতা সালমান মুক্তাদির। গেল কয়েকদিন ধরেই শিক্ষার্থীদের পক্ষ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সরব ভূমিকা পালন করছেন তিনি।

 

এরইমধ্যে মঙ্গলবার (১৬ জুলাই) সকালে এক ফেসবুক স্ট্যাটাসে এই অভিনেতা জানিয়েছেন, যে সকল ছাত্র হলে ঢুকতে পারছেন না বা হামলার শিকার হয়েছেন তাদের দায়িত্ব নেবেন তিনি।

 

সোমবার দিনভর ঢাকা বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ে কোটাবিরোধী আন্দোলনকারীদের ওপর ছাত্রলীগের হামলার ঘটনা ঘটেছে। বিশেষ করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে সোমবার দিবাগত রাতেও শিক্ষার্থীদের উপর হামলা চালিয়েছে ছাত্রলীগ।

 

এ ঘটনায় অনেক শিক্ষার্থী আহত হয়েছেন। অনেকেই আতঙ্কে হলছাড়া হয়েছেন। তাদেরই পাশে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন সালমান মুক্তাদির।

 

এক ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেছেন, এমন কোন ছাত্র আছেন যিনি হামলার শিকার হয়েছেন বা হলে ঢুকতে পারছেন না? আমি আপনাদের দায়িত্ব নিব। যদিও লাখ লাখ মেসেজ বা পোস্টের মাঝে তোমাদের ফিল্টার করা আমার পক্ষে অসম্ভব। তাই যদি তোমাদের কোন বন্ধু থাকে আমার বন্ধু তালিকাতে তাহলে তাদের মাধ্যমে আমার সঙ্গে যোগাযোগ করো। আমি দুঃখিত, এটাই সর্বোচ্চ হয়তো এখন করতে পারতাম।

 

সালমান আরও লিখেছেন, যদি তোমাদের কোন থাকার জায়গা প্রয়োজন হয় বা চিকিৎসাসেবার প্রয়োজন হয়, আমি আছি। মাত্রই কিছু ভিডিও দেখলাম, যেখানে কিছু ছাত্র তাদের হলে প্রবেশ করতে পারছে না।

 

শিক্ষার্থীদের উপর হামলার ঘটনায় ভেঙে পড়েছেন জানিয়ে এই অভিনেতা লিখেন, আমি আবারও ক্ষমা চেয়ে নিচ্ছি যদি এতটুকু যথেষ্ট না হয়। আমি সত্যিই ভেঙে পড়েছি, বিব্রত বোধ করছি। জনপ্রিয় হয়েও কিছু করতে না পারায় খুবই লজ্জাবোধ করছি।

 

পূর্বকোণ/মাহমুদ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট