চট্টগ্রাম মঙ্গলবার, ২১ মে, ২০২৪

ফের তোপের মুখে পপ গায়িকা রিহানা

বিনোদন ডেস্ক

১২ এপ্রিল, ২০২৪ | ১২:৩৪ অপরাহ্ণ

বিশ্বখ্যাত পপ গায়িকা রিহানা। গান গাওয়ার পাশাপাশি ফ্যাশন ও ব্যবসার দিক থেকেও অন্যদের চেয়ে এগিয়ে তিনি। তবে পোশাকের দিক থেকে বরাবরই সাহসী রিহানা। এবার তার সাহসী পোশাকের জেরেই তোপের মুখে পড়েছেন এই গায়িকা। ফের রিহানার বিরুদ্ধে ধর্মীয় ভাবাবেগে আঘাত হানার অভিযোগ উঠেছে।

এর আগে ২০২১ সালে গণেশ লকেট পরায় হিন্দুদের তোপের মুখে পড়েন রিহানা। অন্যদিকে অন্তর্বাসে উর্দু হরফে লেখা থাকায় মুসলিম ধর্মাবলম্বীদেরও কটাক্ষের মুখেও পড়তে হয়েছিল তাকে।

তবে অতীতের সেসব বিতর্ক পেরিয়ে এবার খ্রিস্টানদের তোপের মুখে পড়েছেন রিহানা। সেই একই অভিযোগ তার বিরুদ্ধে। সম্প্রতি খ্রিস্টান ধর্মকে অপমানের অভিযোগ উঠেছে এই গায়িকার বিরুদ্ধে।

জানা গেছে, দিন কয়েক আগেই ‘ইন্টারভিউ ম্যাগাজিন’র কভারের জন্য একটি ফটোশুট করেছেন রিহানা। আর এতেই বাঁধল বিপত্তি। সেখানে নানের বেশভূষায় দেখা যায় রিহানাকে। পরনে সাদা-কালো নানের পোশাকের সঙ্গে রীতিমতো বোল্ড মেকআপে ধরা দিয়েছেন তিনি। শুধু তাই নয়, ফটোশুটের সময়ে রিহানার উসকানিমূলক অঙ্গভঙ্গিই যেন ঝামেলার মূল কারণ।

নেটিজেনদের দাবি, ছবিতে যৌন আবেদন ফুটে উঠেছে রিহানার চোখেমুখে। তার সেই ফ্যাশন শুটের ছবিগুলো ভাইরাল হতেই তোপের মুখে পড়েছেন তিনি। রীতিমতো রিহানাকে উদ্দেশ করে একের পর এক পোস্ট ও মন্তব্য চলছে নেটমাধ্যমে।

রিহানা ধর্মীয় ভাবাবেগে আঘাত হেনেছেন বলে অভিযোগ তুলছেন নেটিজেনরা। যদিও তার অনুরাগীরা গায়িকার সমর্থনেই আওয়াজ তুলছেন। রিহানার অনুরাগীদের মতে, এটা শুধুমাত্র শৈল্পিক দৃষ্টিভঙ্গি। নান কিংবা খ্রিস্টধর্মকে অপমানের জন্য এই ফ্যাশন শুট নয়।

তবে বিষয়টি নিয়ে এখনও কোনো মন্তব্য করেননি রিহানা। বরাবরের মতোই সমালোচনাকে পাত্তা না দেওয়ার ক্ষেত্রে পারদর্শী বিশ্বখ্যাত এই পপ গায়িকা।

 

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন