চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

গ্যালারিতে বসেই ধূমপান, সমালোচনার মুখে শাহরুখ

অনলাইন ডেস্ক

২৪ মার্চ, ২০২৪ | ৫:২৮ অপরাহ্ণ

কলকাতার ইডেন গার্ডেনে গতকাল রাতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ক্রিকেটে (আইপিএল) মুখোমুখি হয়েছিল বলিউড সুপারস্টার শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্স ও সানরাইজার্স হায়দরাবাদ। তবে খেলায় কলকাতা জিতলেও শাহরুখের ধূমপানের একটি ভিডিও ভাইরালের পর নেটদুনিয়ায় শুরু হয়েছে তুমুল বিতর্ক।

শনিবার হায়দ্রাবাদকে হারিয়ে আইপিএলের চলতি মৌসুমের প্রথম জয় পান শ্রেয়াস আইয়াররা। দলের প্রথম জয়ের সাক্ষী ছিলেন শাহরুখ। ক্রিম রঙের শার্ট পরে এদিন ইডেনে এসেছিলেন ‘বাদশা’। চোখে তার ছিল কালো চশমা। স্টেডিয়ামে শাহরুখকে দেখেই উচ্ছ্বাস প্রকাশ করেন দর্শকেরা। সুপারস্টারও অনুরাগীদের উদ্দেশে ফ্লাইং কিস ছুড়ে দেন। সবই ঠিক চলছিল, শুধু এই একটি ভিডিও ছাড়া।

ভিডিওটি সম্ভবত ইডেনের ভিভিআইপি গ্যালারির এবং ম্যাচ চলাকালীন টেলিভিশনের ক্যামেরায় তোলা। তবে তা এখন দাবানলের মতো ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে। শাহরুখের যে ধূমপানের অভ্যাস রয়েছে, তা অনেকেই জানেন। কিন্তু তা বলে স্টেডিয়ামের ভেতরে? গ্যালারিতে বসে? এমন প্রশ্ন তুলেছেন অনেকেই।

 

এক্সে শাহরুখের সমালোচনা করে একজন লিখেছেন, ‘এই তো শাহরুখ খান, বলিউড অভিনেতা আর কেকেআর টিমের অন্যতম কর্ণধার। প্রকাশ্যেই ধূমপান করছে, যা টিভিতে সরাসরি সম্প্রচারিত হয়েছে। বিসিসিআই মাঠের ভেতরে ধূমপান করতে দিচ্ছে? এমন ঘটনা তো তরুণ প্রজন্মের মধ্যে নেতিবাচক প্রভাব ফেলবে। এটা মেনে নেওয়া যায় না। শাহরুখ খান, আপনার লজ্জা হওয়া উচিত।’

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন