চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

তাহসান-ফারিন জানালেন কি হয়েছিল সেদিন

বিনোদন ডেস্ক

১ মার্চ, ২০২৪ | ১০:০২ অপরাহ্ণ

গত বুধবার (২৮ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১০টার দিকে অভিনেতা ও গায়ক তাহসান খানের ফেসবুক পেইজ থেকে একটি লাইভ আপলোড হয়, কিন্তু আবার কয়েক ঘণ্টার মধ্যে মুছেও ফেলা হয়। ভিডিওটি দেখে ভালোভাবে কিছু বোঝা না গেলেও সেটিতে অভিনেত্রী তাসনিয়া ফারিন জামিলকে তাহসানের সঙ্গে অন্ধকারাচ্ছন্ন একটি শোরুমে দেখা যায়।

 

ভিডিওটি দেখে তাহসানের ফ্যানপেইজে ব্যাপক কৌতূহল দেখা যায়। অনেকেই বিভিন্ন ধরনের কমেন্ট করতে থাকেন এবং ফেসবুক গ্রুপ, মিমপেজ এবং ব্যক্তিগত প্রোফাইলে লাইভের বিষয় নিয়ে অনেককে মতামত শেয়ার করতে দেখা যায়।

 

অন্যদিকে তাসনিয়া ফারিনও লাইভ ভিডিও আপলোডের এক ঘণ্টা পর তার প্রোফাইল থেকে একটি স্ট্যাটাস দেন- ‘এত রাতে এ কোথায় ফেঁসে গেলাম।’

 

এরপর এই ঘটনা নিয়ে বিভিন্ন ধরনের ব্যাখ্যা দেখা যায় সোশ্যাল মিডিয়া, টিভি নিউজ, বিনোদনমূলক পেজ ও বেশ কয়েকটি খবরের অনলাইন পোর্টালে। গত দুই দিন এই বিষয় নিয়ে দুই তারকার সঙ্গে যোগাযোগ করেও কিছু জানা যায়নি।

 

অবশেষে তাহসান ও ফারিন শুক্রবার (১ মার্চ) রাজধানীর ইম্পেরিয়াল হোটেলে একটি সংবাদ সম্মেলন করে বিষয়টি নিয়ে কিছুটা খোলাসা করেন।

 

তারা জানালেন, তারা দুজনই ঢাকার একটি এপেক্স স্টোরে গিয়েছিলেন, তখনই ভুলে লাইভ হয়ে যায় তার ফোন থেকে। এই ভিডিও নিয়ে অনেক মন্তব্য বিভিন্ন মহলে হলেও, কাজের জন্য ব্যস্ত থাকায় সবাইকে উত্তর দেওয়া সম্ভব হয়নি। তারা ভক্তদের উদ্দেশে জানিয়েছেন, তারা সুস্থ-সবল আছেন আর আগামী কয়েক দিনের মধ্যে ভালো কিছু নিয়ে দর্শকের সামনে উপস্থিত হবেন।

 

পূর্বকোণ/জেইউ

শেয়ার করুন