চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

ফের বিয়ে করছেন অনুপম রায়, পাত্রীর প্রস্মিতা পাল

বিনোদন ডেস্ক

২৬ ফেব্রুয়ারি, ২০২৪ | ৫:০৯ অপরাহ্ণ

টলিপাড়ায় বিয়ের ধুম। অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিক এবং অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের বিয়ের রেষ কাটতে না কাটতেই জানা যাচ্ছে, বিয়ে করতে চলেছেন গায়ক এবং সঙ্গীত পরিচালক অনুপম রায়।

গত বছরের নভেম্বরে পিয়া চক্রবর্তীকে বিয়ে করেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। তারপর এই দম্পতি সোশাল মিডিয়ায় ব্যাপক কটাক্ষের শিকার হয়েছিলেন। তবে আর দেরি না করে নতুন খবর দিচ্ছেন অনুপম।

ভারতীয় সংবাদ মাধ্যম থেকে জানা গেছে, আবার বিয়ে করতে যাচ্ছেন অনুপম রায়। বিয়ের দিন তারিখ মোটামুটি ঠিকঠাক। জানা গেছে, আগামী ২ মার্চ সাত পাকে বাঁধা পড়বেন সঙ্গীত পরিচালক। পাত্রীর নাম প্রস্মিতা পাল। তিনিও সঙ্গীতশিল্পী।

বিয়ে প্রসঙ্গে ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারকে অনুপম বলেন, ‘পাত্রী প্রস্মিতা। সই-সাবুদ করেই বিয়েটা হবে। দেখা যাক কী হয়! আমি আশাবাদী বলেই বিয়ে করছি।’

টলিউড থেকে কারা থাকবেন অনুপম-প্রস্মিতার বিয়েতে, সে সব নিয়ে এখনই আলোচনায় যাচ্ছেন না গায়ক।

প্রসঙ্গত, ২০১৫ সালে পিয়া চক্রবর্তীকে বিয়ে করেছিলেন অনুপম রায়। শোনা যায়, একই কলেজে পড়ার সুবাদে দু’জনের পরিচয়। প্রথমে বন্ধুত্ব ও পরে প্রেম। সেই প্রেম পরিণতি পায় ২০১৫ সালে। বিয়ের ৬ বছর পেরিয়ে গেলে বিচ্ছেদের ঘোষণা দেন পিয়া ও অনুপম।

গত বছরের নভেম্বরে আচমকাই টালিউডের অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে অনুপমের প্রাক্তন পিয়ার বিয়ের খবর শোনা যায়। এতে আবার পরমব্রতকে ‘বউ চোর’ বলেও কটাক্ষ করা হয়। তবে এসব থেকে নিজেকে দূরেই রেখেছিলেন অনুপম। এবার তার নতুন সংসার পাতার খবরে সরগরম টালিপাড়া।

 

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন