চট্টগ্রাম বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৪

সর্বশেষ:

ভালোবাসা দিবসে সমরজিৎ-প্রিয়াংকার ‘ইচ্ছেগুলো’

বিনোদন ডেস্ক

১২ ফেব্রুয়ারি, ২০২৪ | ৭:০১ অপরাহ্ণ

এই প্রজন্মের দুই গুণী জনপ্রিয় সংগীতশিল্পী সমরজিৎ রায় ও প্রিয়াংকা গোপ। সঙ্গীতবোদ্ধা শ্রোতাদের কাছে ইতোমধ্যেই এক অনন্য জুটি হিসেবে প্রতিষ্ঠিত হয়েছেন তারা। শুদ্ধ সঙ্গীতকে প্রসারিত করার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন শাস্ত্রীয় ধারার এই শিল্পীদ্বয়।

প্রতি বছরই প্রকাশিত হয় তাদের দ্বৈত কণ্ঠের মৌলিক গান। সেই ধারাবাহিকতায় বিশ্ব ভালোবাসা দিবসে প্রকাশিত হচ্ছে তাদের নতুন গান ‘ইচ্ছেগুলো’।

সঞ্জয় রায়ের কথা, সমরজিৎ রায়ের সুর ও সঙ্গীতায়োজনে আগামীকাল (১৩ ফেব্রুয়ারি) সমরজিৎ রায়ের ভেরিফাইড ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেইজে প্রকাশিত হবে তাদের এই গান।

গান প্রসঙ্গে সমরজিৎ রায় বলেন, ‘আমাদের দু’জনের গানের প্রতি যাদের বিশেষ ভালোবাসা রয়েছে, চেষ্টা করেছি তাদের পছন্দ হওয়ার মতোই ভীষণ মিষ্টি প্রেমের একটি গান তৈরি করার। অসাধারণ কথার এই গানটি ভালোবাসা দিবসে শ্রোতাদের জন্য উপহার হিসেবে রইলো।’

প্রিয়াংকা গোপ বলেন, ‘আমাদের গান মানেই শ্রোতাদের কাছে বিশেষ কিছু। এবারেও চমৎকার একটি গান বেঁধেছেন সমরজিৎ দাদা, গাইতেও ভীষণ ভালো লেগেছে। আমাদের গানের জন্য যারা অপেক্ষায় থাকেন আশা করি সেই শ্রোতারা দারুণ কিছু পাবেন এই ভালোবাসা দিবসে।’

 

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট