চট্টগ্রাম বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪

মনের মতো জীবনসঙ্গী পেলে বিয়ে করবেন বাঁধন

বিনোদন ডেস্ক

১৮ ডিসেম্বর, ২০২৩ | ৮:৪৭ অপরাহ্ণ

২০১০ সালের ৮ সেপ্টেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হন মাশরুর সিদ্দিকী ও অভিনেত্রী আজমেরী হক বাঁধন। কিন্তু বিয়ের ৪ বছরের মাথায় ভেঙে যায় এই দম্পতির সংসার। এরপর গত ৯ বছর যাবত সিঙ্গেল মাদার হিসেবেই একমাত্র মেয়ে সায়রাকে নিয়ে মা-বাবার সঙ্গে থাকছেন এই অভিনেত্রী। এর মধ্যে নতুন কোনো সম্পর্কেও জড়াননি।

 

তাই ভক্তদের মাঝেও প্রশ্ন, আজমেরী হক বাঁধন কী বিয়ে নিয়ে নতুন করে কিছুই ভাবছেন না? সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সঙ্গে সে বিষয়েই কথা বলেছেন এই অভিনেত্রী। যেখানে বাঁধন জানান, মনের মতো জীবনসঙ্গী পেলেই বিয়ের সিদ্ধান্ত নেবেন তিনি।

 

বাঁধন বলেন, ‘আমি বিয়ে নিয়ে কিছুই আর ভাবি না। মাঝেমধ্যে এমন মনে হয় না যে একটা জীবনসঙ্গী থাকতে পারে। কিন্তু অনেস্টলি বলছি, আমার মনের মতো জীবনসঙ্গী খুঁজে পাইনি। এমনটা যে তার দেখা পেয়েছি, সেটাও না। আগেও না, এখনো না।’

 

মা-বাবার সঙ্গেই থাকেন অভিনেত্রী বাঁধন। পরিবারের সদস্যদের সঙ্গে বিয়ে নিয়ে তেমন আলাপ হয় না তার। কেউ তাকে বিয়ের বিষয়ে বাড়তি চাপও দেন না। এ বিষয়ে পুরো স্বাধীনতা রয়েছে অভিনেত্রীর।

 

বাঁধন বলেন, ‘আমার মা-বাবা কিন্তু বিয়ে নিয়ে কোনো দিনই কিছু বলেন না। তারা এগুলো আমার ওপর ছেড়ে দিয়েছেন। যদি মনের মতো জীবনসঙ্গী পাই, মনে হয় পথচলাটা একসঙ্গে চলতে পারি, এমন ছেলে পেলে তাহলে হয়তো সিদ্ধান্ত নিতে পারি। আমি এখনো নট শিওর—ভবিষ্যতে কী হবে। তবে মনের মতো জীবনসঙ্গী খুঁজছি।’

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট