চট্টগ্রাম সোমবার, ২০ মে, ২০২৪

সর্বশেষ:

রাজের সঙ্গে তিশা-সুনেরাহর গোপন ভিডিও ফাঁস

অনলাইন ডেস্ক

৩০ মে, ২০২৩ | ১২:০৮ অপরাহ্ণ

ঢাকাই চলচ্চিত্রের নায়ক ও জনপ্রিয় নায়িকা পরীমনির স্বামী শরিফুল রাজ ফের আলোচনা জায়গা করে নিলেন। মধ্যরাতে রাজের আইডি থেকে তিশা-সুনেরাহর ছবি ও ভিডিও ফাঁস হয়েছে। ফেসবুকে দেখা গেল অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষির সঙ্গে আপত্তিকর অবস্থার ছবি ও ভিডিও ক্লিপ।

সোমবার দিবাগত রাতে রাজের নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে কয়েকটি ছবি ও ভিডিও পোস্ট করা হয়। সেসব ছবি ও ভিডিওতে মদ্যপ অবস্থায় দেখা গেছে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা ও অভিনেত্রী সুনেরা বিনতে কামালকে।

ভিডিওতে অভিনেত্রী সুনেরাহকে অসংলগ্ন ও অশ্লীল ভাষায় কথা বলতে শোনা গেছে। আর এটি নিয়ে সামাজিকমাধ্যমে নতুন আলোচনার জন্ম দিয়েছে। একই সঙ্গে চলছে নানা সমালোচনা।

ভিডিওতে রাজ নিজে সামনে না আসলেও ক্যামেরার পেছন থেকে ভিডিও ধারণ করেছেন, যা কথা বলতে শোনা যায়। যদিও একটি ভিডিওতে দেখা দিয়েছিলেন রাজ। ক্যামেরার সামনে তানজিন তিশা ও সুনেরাহকে মদ্যপ অবস্থায় পাগলামি করতে দেখা যায়। এ সময় সুনেরাহকে অশ্লীল শব্দ বলতেও শোনা যায়।

সুনেরাহর সঙ্গে ভিডিও কলের কথোপকথনের ছবি পোস্ট করে রাজ ক্যাপশনে লিখেন, আই লাভ ইউ ক্রাজি গার্ল। এই দিনগুলো। সঙ্গে লাভ ইমোজি। তানজিন তিশার ভিডিওতে লেখেন, ওহ মিস ইউর পি। ভিডিওতে তিশাকে পাগলামি করতে দেখা যায়।

এ ঘটনায় এখনো অভিনেতা রাজ ও তিশা কিছু না বললেও কথা বলেন অভিনেত্রী সুনেরাহ। তাদের ছবি ও ভিডিও ছড়িয়ে দেওয়ার পেছনে চিত্রনায়িকা পরীমনির হাত রয়েছে বলে আকার-ইঙ্গিতে দাবি করেছেন তিনি। তবে ঘণ্টাখানেক পর রাজের প্রোফাইল থেকে সেসব ছবি ও ভিডিও সরিয়ে ফেলা হয়েছে।

এদিকে, এ ঘটনায় সোমবার রাতে তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানিয়েছেন সুনেরাহ। রাত সোয়া ৩টার দিকে ফেসবুক ভেরিফায়েড প্রোফাইলে এক স্ট্যাটাসে তিনি লেখেন, ‘রাজকে আমি ১০ বছরেরও বেশি সময় ধরে চিনি। সে আমার অনেক ভালো বন্ধু ছিল। তবে তার বিয়ের পর থেকে প্রায় যোগাযোগ ছিল না আমাদের। সেদিন একটি ডাবিং স্টুডিওতে দেখা হলো আমাদের। আমরা একসঙ্গে ছবি তুললাম। আমি জানি না, পুরনো বন্ধুর সঙ্গে একটি ছবি তোলা এমন কী অপরাধের বিষয়। তার স্ত্রী (পরীমনি) কোনো কারণ ছাড়াই পাগলপ্রায় এটা নিয়ে।’

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট