চট্টগ্রাম মঙ্গলবার, ২১ মে, ২০২৪

সর্বশেষ:

বুবলী এখন আমার স্ত্রী নয়, এ কথা আমি আর কতবার বলব: শাকিব খান

বিনোদন ডেস্ক

১৪ মে, ২০২৩ | ২:২০ অপরাহ্ণ

ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা বুবলীর সর্ম্পকের টানাপোড়েনের কথা সবারই জানা। কিন্তু বিভিন্ন গণমাধ্যমে বুবলী বলে আসছিলেন শাকিব খানের সঙ্গে সম্পর্ক ঠিকঠাক আছে।

কিন্তু বুবলীর কথা মিথ্যা প্রমাণ করে দিয়ে বিষয়টি পরিস্কার করলেন শাকিব খান। শাকিব বিষয়টি পরিষ্কার করে জানান দিয়েছেন বুবলীর সঙ্গে তার অধ্যায়ের সমাপ্তি ঘটেছে। অর্থাৎ তার সঙ্গে বুবলীর কোনো সম্পর্ক নেই।

চিত্রনায়ক শাকিব খান বুবলীর সঙ্গে সম্পর্কের বিষয়ে আবারও একটি গণমাধ্যমের সাক্ষাৎকারে বলেন, তার (বুবলীর) এ অভিযোগ একদম মিথ্যা। সবাই জানে আমার ও অপুর বিয়ের কথা, অথচ সে জানে না, এটি চরম মিথ্যা ছাড়া আর কি হতে পারে।

শাকিব খান আরও বলেন, এ নিয়ে তখন তো অপু তাকে গালাগালও করেছে। একজন লোকের বিয়ে করা বউ থাকার পর কী সে আরেকটি বিয়ে করতে পারে।

শাকিবের সাক্ষাৎকারে বোঝা যাচ্ছে তিনি এ বিষয়টি নিয়ে খুব বিরক্ত। সাক্ষাৎকারের এক পর্যায়ে বলেন, বুবলী এখন আমার স্ত্রী নয়, এ কথা আমি আর কতবার বলব।

শাকিব খানের আসছে সিনেমা ‘প্রিয়তমা’য় তার বিপরীতে বুবলীর অভিনয় করার কথা ছিল। কিন্তু সেই সিদ্ধান্ত পরিবর্তন করে এ সিনেমায় কলকাতার ইধিকা অভিনয় করছেন বলে জানা গেছে।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন