চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৩ মে, ২০২৪

ফের কেদারনাথে সারা আলি খান, জাহান্নামী বলে নেটিজেনদের কটাক্ষ

বিনোদন ডেস্ক

১১ মে, ২০২৩ | ১২:৫১ অপরাহ্ণ

‘দ্য কেরালা স্টোরি’ নিয়ে গোটা ভারতে যখন বিতর্ক তুঙ্গে, তখন সারা আলি খানের কাণ্ডে নতুন করে বিতর্ক শুরু হয়েছে নেটপাড়ায়। মুসলিম ধর্মাবলম্বী হয়ে হিন্দু ধর্মীয় স্থান, মন্দিরে ঘুরে বেড়ানোর জন্য মাঝেমধ্যেই জাহান্নামে যাওয়ার ভবিষ্যদ্বাণী শুনতে পান তিনি। কিন্তু থোড়াই কেয়ার অ্যাটিটিউড নিয়ে নিজের কাজটাই করে যান নায়িকা। এবারও করলেন তেমনটাই।

আবারও কেদারনাথ থেকে ঘুরে এলেন সারা। শেয়ার করলেন ছবি। এখানেই শুটিং হয়েছিল তার ডেবিউ ছবির। তারপর থেকে বেশ কয়েকবার মহাদেবের থান দর্শন করে এসেছেন সারা। শুটিংয়ের মাঝে কিছুদিনের সময় পেলেই মন্দিরে মন্দিরে ঢুঁ মারতে বেরিয়ে পড়েন তিনি। কেদারনাথ তার অন্যতম প্রিয় জায়গা।

সম্প্রতি কেদারনাথ ভ্রমণের কিছু ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘আমি যখন প্রথমবার এখানে এসেছিলাম, তখনও ক্যামেরার মুখোমুখি হইনি। আর আজ আমি এটা ছাড়া নিজের জীবনটা ভাবতেও পারি না। ধন্যবাদ কেদারনাথ, আমাকে আজকের জীবনটা দেওয়ার জন্য। কতিপয় ভাগ্যবান মানুষ তোমার কাছে আসার সুযোগ পায়, আর আমি কৃতজ্ঞতায় পরিপূর্ণ যে তোমার কাছে ফিরতে পেরেছি ধন্যবাদ জানানোর জন্য। জয় ভোলেনাথ।’

বলা বাহুল্য এই পোস্টের জন্যও সমালোচনার মুখে পড়তে হয়েছে সারাকে। একই প্রশ্ন উঠেছে আবারও, সারা কি আদৌ মুসলিম? তবে হিন্দু মন্দিরে যান কেন তিনি? এতে নরকের পথ প্রশস্ত হচ্ছে, বক্তব্য কট্টরপন্থীদের। কেউ কেউ তাকে ‘জাহান্নামী’ তকমাও দিয়েছেন। আবার অনেকের সারার পোস্ট দেখে সুশান্ত সিং রাজপুতের কথা মনে পড়ে গিয়েছে।

একদিকে যখন ‘দ্য কেরালা স্টোরি’ ছবির বিষয়বস্তু নিয়ে বিতর্কের পারদ ক্রমশ চড়ছে, সেখানে সারার এই পোস্ট দেখে ধন্য ধন্য করছেন নেটনাগরিকদের একাংশ। এর আগে একবার অভিনেত্রী বলেছিলেন, এসব ট্রল, সমালোচনায় কিছুই যায় আসে না তার।

 

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট