চট্টগ্রাম মঙ্গলবার, ২১ মে, ২০২৪

অবশেষে ‘অর্ধাঙ্গিনী’ হয়ে আসছেন জয়া

বিনোদন ডেস্ক

৭ মে, ২০২৩ | ১:৩৯ অপরাহ্ণ

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। ‘বিজয়া’, ‘বিসর্জন’-এর পর এবার ‘অর্ধাঙ্গিনী’ হয়ে আসছেন তিনি। অনেকদিন থেকেই শোনা যাচ্ছিল কৌশিক গাঙ্গুলির সঙ্গে জুটি বাঁধছেন অভিনেত্রী। অবশেষে সে খবরই সামনে এল।

অভিনেত্রী সামাজিক যোগাযোগ মাধ্যমে সিনেমাটির একটি পোস্টার শেয়ার করে জয়া জানালেন, চলতি বছরের ২ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি। সঙ্গে ক্যাপশনে লিখলেন ‘সত্যি কি অর্ধেক হয়?’

দুই নারীর জীবনের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘অর্ধাঙ্গিনী’, যেখানে জয়ার সঙ্গে আরেকটি গুরুত্বপূর্ণ নারী চরিত্রে থাকছেন চূর্ণী গঙ্গোপাধ্যায়।

সিনেমাটিতে চূর্ণী ও জয়ার পাশাপাশি রয়েছেন অম্বরীশ ভট্টাচার্য ও পূরব শীল আচার্য। অম্বরিশকে এখানে একদম নতুন ভাবে দেখা যাবে। নানা ঘটনাচক্রে বদলে যাওয়া পরিস্থিতিতে কীভাবে এক সুতায় বাঁধা পড়বে দুই নারীর জীবন, তাই নিয়েই অর্ধাঙ্গিনীর গল্প। এখানে চূর্ণী বা জয়ার বিপরীতে কৌশিককে দেখা যাবে কিনা সেই নিয়ে অবশ্য এখনও ধোঁয়াশা রয়েছে।

২০১৯ এ দুর্গাপূজার পর ‘অর্ধাঙ্গিনী’ সিনেমার শুটিং শুরু হয় মাঝে পেরিয়ে গেছে বেশ কয়েক বছর। অবশেষে জয়া আহসান সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই তার অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন সিনেমার মুক্তির তারিখ। এখন দেখার পালা কৌশিক-জয়ার হিট জুটি আবার ‘অর্ধাঙ্গিনী’তে সেই ম্যাজিক দেখাতে পারে কিনা!

 

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন