চট্টগ্রাম শুক্রবার, ২৪ মে, ২০২৪

ঘোড়ায় চড়তে গিয়ে প্রাণ হারালেন মিস ইউনিভার্স প্রতিযোগী

আন্তর্জাতিক ডেস্ক

৬ মে, ২০২৩ | ১২:৩১ অপরাহ্ণ

অস্ট্রেলিয়ার মডেল সিয়েনা ওয়ার ২০২২ সালে মিস ইউনিভার্স প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন। শেষ ২২ জন ফাইনালিস্টের মধ্যে স্থান করে নিয়েছিলেন তিনি। তার। খুব প্রিয় শখই কাল হলো তার। ঘোড়ায় চড়তে গিয়ে মাত্র ২৩ বছর বয়সেই মৃত্যু হলো। খবর ডেইল মেইলের।

 

প্রতিবেদনে বলা হয়েছে, সিয়েনা ওয়ার মিস ইউনিভার্স প্রতিযোগিতার মাধ্যমে পরিচিতি লাভ করেন। অস্ট্রেলিয়ার এই মডেলকন্যা নিজের ক্যারিয়ারের জন্য তিনি ইংল্যান্ডে চলে যেতে চান। সেখানেই মডেল এবং অভিনেত্রী হিসেবে কাজ শুরু করতে চান তিনি। তার পরিবারের অনেকেই সেখানে থাকেন। সিয়েনা শহরের মেয়ে হলেও গ্রামের জীবন তার খুব পছন্দের ছিল। আর ভালোবাসতেন ঘোড়ায় চড়তে।

 

কয়েক সপ্তাহ আগে সিডনির উইন্ডসর পোলো গ্রাউন্ডসে সেই শখের সূত্রেই ঘোড়ায় চড়েছিলেন তিনি। তখন ঘটে অঘটন। ঘোড়া থেকে উল্টে পড়ে যান তিনি। চাপা পড়েন সিয়েনা। চোট পান। তাকে হাসপাতালে ভর্তির পর একপর্যায়ে কোমায় চলে যান তিনি। এর পরে লাইফসাপোর্টে রাখা হয় তাকে। কিন্তু চিকিৎসকরা আশার আলো দেখতে পাননি।

 

শেষ পর্যন্ত সিডনির ওয়েস্টমিড হাসপাতালের চিকিৎসকরা জানান, ফিরে আসার আর কোনো সম্ভাবনা নেই সিয়েনার। পরিবারের সদস্যরা তাই লাইফসাপোর্ট খুলে দেওয়ার সিদ্ধান্ত নেন। মডেলকন্যা সিয়েনা ওয়ার চলে যান না ফেরার দেশে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট