চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

এবার দক্ষিণী সিনেমায় জাহ্নবী

বিনোদন ডেস্ক

১৪ ফেব্রুয়ারি, ২০২৩ | ১০:৫৩ পূর্বাহ্ণ

বলিউডের অন্যতম স্টারকিড জাহ্নবী কাপুর। ‘ধড়ক’ ছবির মাধ্যমে অভিষেক হওয়া জাহ্নবী কাপুর বলিউডে অনেক ছবিতে কাজ করেছেন। এখন শীঘ্রই দক্ষিণী সিনেমায় অভিষেক হতে যাচ্ছে তার।

জাহ্নবীর দক্ষিণী অভিষেকের খবর অনেক দিন ধরেই মিডিয়ার শিরোনামে রয়েছে। যদিও, অতীতে জাহ্নবীর বাবা বনি কাপুর তার দক্ষিণী অভিষেকের কথা অস্বীকার করেছিলেন। এখন আবারও জাহ্নবীর দক্ষিণী অভিষেকের খবর সামনে আসছে। দাবি করা হচ্ছে অভিনেতা জুনিয়র এনটিআরের বিপরীতে জুটি বাঁধবেন জাহ্নবী।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, জাহ্নবীকে দক্ষিণের অভিনেতা জুনিয়র এনটিআর-এর বিপরীতে দেখা যাবে। এই ছবির নাম এখনও ঠিক হয়নি৷ বর্তমানে এটিকে বলা হচ্ছে ‘এনটিআর ৩০’। এই ছবিটি পরিচালনা করছেন কোরাতলা শিভা। দাবি করা হচ্ছে, এই মাসের শেষ নাগাদ প্রকল্পটি আনুষ্ঠানিকভাবে চালু হবে এবং মার্চ থেকে এর শুটিং শুরু হবে।

যদিও জাহ্নবীর বাবা মেয়ের সাউথ ডেবিউকে অস্বীকার করছেন। যাহোক, মিডিয়া রিপোর্ট অনুসারে ছবির সাথে যুক্ত একটি সূত্র নিশ্চিত করেছে যে নির্মাতারা সম্প্রতি জাহ্নবীকে ছবিতে চুক্তিবদ্ধ করেছেন। তিনি শীঘ্রই জুনিয়র এনটিআরের সাথে একটি ফটোশুটের জন্য দলের সাথে যোগ দেবেন। এ মনও দাবি করা হচ্ছে যে নির্মাতারা কয়েক দিনের মধ্যে এই ফটোশুট করার পরিকল্পনা করছেন।

বনি কাপুর যখন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জাহ্নবীর দক্ষিণে অভিষেকের একটি বিবৃতি দিয়েছেন। অন্যদিকে, একটি ইভেন্ট চলাকালীন জুনিয়র এনটিআর ভক্তদের অনুরোধ করেছিলেন তার পরবর্তী ছবি সম্পর্কে আরও আপডেট না চাইতে। অভিনেতা বলেছেন, এটি তাকে ও পুরো দলকে চাপে ফেলেছে। নতুন কিছু হলে তিনি নিজেই জানাবেন। এনটিআর কখন ফিল্মে জাহ্নবীর এন্ট্রি নিয়ে তার নীরবতা ভাঙেন তা দেখতে আকর্ষণীয় হবে।

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন