চট্টগ্রাম মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী, ২০২৩

১৩ ডিসেম্বর, ২০২২ | ২:৫৭ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক

জ্যাকুলিনসহ ১৫ গণমাধ্যমের বিরুদ্ধে নোরা ফাতেহির মামলা

কুরুচিকর মন্তব্য প্রচারের অভিযোগে বলিউড তারকা জ্যাকুলিন ফার্নান্দেজসহ ১৫টি গণমাধ্যমের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন আইটেম গার্লখ্যাত নোরা ফাতেহি।

সোমবার (১২ ডিসেম্বর) দিল্লির আদালতে তিনি এ মামলা করেন বলে ভারতের গণমাধ্যমগুলো জানিয়েছে।

 

নোরা ফাতেহি মামলার অভিযোগে লিখেছেন, জ্যাকুলিন ফার্নান্দেজ নিছক সাদামাটা মানহানিই করেননি, রীতিমতো ফৌজদারি অপরাধ করেছেন। নিজের স্বার্থে আমার ক্যারিয়ার শেষ করে দিতে চেয়েছিলেন। কারণ আমরা দুজন একই ইন্ডাস্ট্রিতে মোটামুটি একই ধরনের কাজ করে থাকি। অন্যান্য অভিযোগের মধ্যে এটা মুখ্য। গণমাধ্যমগুলো আমাকে নিয়ে করা জ্যাকুলিনের কুরুচিকর মন্তব্য সামনে আনছে এবং প্রচার করছে।

নোরা আরও বলেন, সুকেশের সঙ্গে সরাসরি আমার কোন সম্পর্ক ছিল না। এমনকি তার থেকে কোন উপহারও নিইনি। এছাড়া মামলায় জ্যাকুলিন ছাড়াও একাধিক গণমাধ্যমকে অভিযুক্ত করেছেন নোরা।

 

কিছুদিন আগে ২০০ কোটি টাকা ঘুসের মামলায় ইডির জেরার মুখে পড়েছিলেন জ্যাকুলিন ফার্নান্দেজ। তাকে জেরা করার পরই উঠে আসে নোরা ফাতেহির নাম। এই মামলায় মুখ্য অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে সম্পর্কে থাকার কারণেই এই মামলায় নাম জড়ায় জ্যাকুলিনের।

মামলায় জ্যাকুলিনের বিরুদ্ধে একাধিক অভিযোগ উল্লেখ করেছেন নোরা। পিএমএলএ আদালতে জমা দেওয়া অভিযোগপত্রে লেখা আছে, ইডি জ্যাকুলিনকে মিথ্যা ফাঁসাচ্ছে, যেখানে তিনি ছাড়াও নোরা ফাতেহির মতো আরও কিছু সেলিব্রিটি সুকেশ চন্দ্রশেখরের থেকে দামি উপহার পেয়েছেন। তার সাক্ষীও আছে। নোরা ফাতেহি সেসব অভিযোগ নস্যাৎ করে দিয়েছেন।

 

পূর্বকোণ/এএস

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট