চট্টগ্রাম বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৪

সর্বশেষ:

‘আমার লজ্জা লাগে’

৩০ এপ্রিল, ২০১৯ | ১:৪০ পূর্বাহ্ণ

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জয়া আহসান। দেশের পাশাপাশি কলকাতার চলচ্চিত্রপ্রেমীদের কাছে সমান জনপ্রিয় তিনি। কলকাতার সৃজিত মুখার্জি পরিচালিত ‘রাজকাহিনী’, ‘এক যে ছিল রাজা’, কৌশিক গাঙ্গুলীর ‘বিসর্জন’-এর মতো বেশ কিছু জনপ্রিয় সিনেমায় অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছেন এই অভিনেত্রী। পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে প্রেম করছেন জয়া এমন গুঞ্জন এর আগে শোনা গেলেও তা নাকচ করে দেন তিনি। বিষয়টি নিয়ে রীতিমতো বিরক্ত এই অভিনেত্রী। এখন নতুন করে গুঞ্জন চাউর হয়েছে, পরিচালক কৌশিক গাঙ্গুলীর সঙ্গে প্রেম করছেন জয়া।
ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে এ বিষয়ে জয়া আহসান বলেন, ‘কেউ সামনাসামনি বলে না। এগুলো শুনলে আমার লজ্জা লাগে। নিজেকে হীন মনে হয়। কেউ সামনে বললে ঝাড় দিতাম। আচ্ছা করে দুকথা শুনিয়ে দিতাম।’ আপনি ভারতীয় বাংলা সিনেমায় একের পর এক অভিনয় করে যাচ্ছেন, এতে অনেক অভিনেত্রীরই সমস্যা হচ্ছে! এ প্রসঙ্গে জয়া আহসান বলেন, ‘দেখুন, এই ইন্ডাস্ট্রির (টলিউড) জয়া আহসানকে যেমন দরকার, তেমনি অন্য অভিনেত্রীদেরও দরকার। কেউ কারো জায়গা কেড়ে নিতে পারে না। আবার কেউ কারো পরিপূরকও নয়। আমি তো কোয়েল বা নুসরাতকে দেখে অবাক হয়ে যাই। ওরা যেভাবে পারফর্ম করে, আমি তো সেটা পারি না।’
জয়া অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘দেবী’। মুক্তির পর সিনেমাটি যেমন প্রশংসা কুড়িয়েছে, তেমনি ব্যবসায়ীকভাবেও সফল হয়েছে।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট