চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

বাহরাইনে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত, আহত ১৬

বাহরাইন প্রতিনিধি

২৫ সেপ্টেম্বর, ২০২৪ | ১০:৫১ অপরাহ্ণ

বাহরাইনে সড়ক দুর্ঘটনায় এক বাংলাদেশি শ্রমিক নিহত এবং আরও ১৬ জন আহত হয়েছে। বাংলাদেশি মালিকানাধীন উড়িষ্যা কনস্ট্রাকশন কোম্পানির নাইট শিফটে কাজে যাওয়ার পথে অন্য একটি গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে।

সোমবার (২৩ সেপ্টেম্বর) বাহরাইনের স্থানীয় সময় সন্ধ্যা ৬টার দিকে ইন্টারন্যাশনাল এক্সিবিশন জল্লাক রোডে এই ঘটনা ঘটে।

আলমগীর (৪৩) নামে বাংলাদেশি ওই শ্রমিক ঘটনাস্থলেই নিহত হন। আহত অবস্থায় ১৬ জনকে তাৎক্ষণিক এম্বুলেন্সে করে বাহরাইন সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। ১৬ জনের মধ্যে ২ জন পাকিস্তানি নাগরিক, অন্য সবাই বাংলাদেশি। আহতরা বর্তমানে চিকিৎসাধীন রয়েছে। ২ জন ছাড়া বাকি সবাই আশঙ্কামুক্ত বলে তথ্যসূত্রে জানা গেছে।

নিহত শ্রমিক মোহাম্মদ আলমগীর নরসিংদী জেলার রায়পুর থানার শান্তিনগর গ্রামের বাসিন্দা। আজ বুধবার (২৫ সেপ্টেম্বর) বাহরাইনের আইনি প্রক্রিয়া শেষে সকাল ৯টায় রাজধানী মানামার স্থানীয় কুয়েতি মসজিদে তার নামাজে জানাজা অনুূষ্ঠিত হয়। বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য এফেয়ার্স একে এম মহিউদ্দিন, দূতাবাসের কর্মকর্তাগণ ও বাহারাইনে বাংলাদেশ কমিউনিটির সর্বস্তরের মানুষ জানাজায় অংশগ্রহণের করেন।

রাতেই এমিরেটস এয়ারলাইন্সের মাধ্যমে তার মরদেহ দ্রুত সময়ে দেশে পাঠানো হবে। কাল বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় সকাল সাড়ে ৮টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে মরদেহ পৌঁছাবে বলে জানিয়েছেন কোম্পানির স্বত্বাধিকারী আলাউদ্দিন আহমেদ। এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় বাহরাইনে বাংলাদেশ কমিউনিটিতে শোকের পরিবেশ বিরাজ করছে।

 

পূর্বকোণ/সুকান্ত/জেইউ/পারভেজ

শেয়ার করুন