চট্টগ্রাম রবিবার, ৩০ জুন, ২০২৪

সর্বশেষ:

দুবাইয়ে দুর্ঘটনার ২ মাস ১০ দিন পর আহত রাউজান প্রবাসীর মৃত্যু

ইউএই প্রতিনিধি

২৮ জুন, ২০২৪ | ২:৪৯ অপরাহ্ণ

সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হওয়ার দুই মাস ১০ দিন পর বাংলাদেশি তরুণ মোহাম্মদ ইকবাল হোসেনের (৪০) মৃত্যু হয়েছে।

 

শুক্রবার (২৮ জুন) সকাল ৭টায় দুবাইয়ের সৌদি জার্মান হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

নিহত ইকবালের বাড়ি চট্টগ্রামের রাউজান পৌরসভার সুলতানপুর ইউনিয়নের কাজীপাড়া গ্রামে। তার বাবার নাম মোহাম্মদ সুলতান মেম্বার।

 

নিহতের বড় ভাই মোহাম্মদ টিপু মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

 

দুবাইয়ে থাকা নিহতের বন্ধু আলমগীর আল ইসলাম পূর্বকোণকে বলেন, গত ১৮ এপ্রিল ঈদুল ফিতরের ছুটিতে বন্ধুদের সাথে বেড়াতে যান ইকবাল। এসময় দুবাইয়ের আল মারসা স্ট্রিটের মারিনা মলের সামনে সড়ক দুর্ঘটনায় মাথায় গুরুতর আঘাত নিয়ে কোমায় যান তিনি। এরপর থেকে ইকবাল হাসপাতালের আইসিইউতে নিবিড় পরিচর্যায় ছিলেন। অবশেষে আজ (২৮ জুন) স্থানীয় সময় সকাল ৭টায় দুবাইয়ের সৌদি জার্মান হাসপাতালে তার মৃত্যু হয়।

 

তিনি আরও জানান, আবুধাবির হামেদ সেন্টারে তার একটি ইলেকট্রনিক্স ও গেমসের দোকান ছিল। পরে করোনাকালে তা বন্ধ হয়ে যাওয়ার তিনি চাকরি জীবনে ফিরে যান। বর্তমানে তার লাশ দুবাইয়ের সৌদি জার্মান হাসপাতালের হিমঘরে রয়েছে। প্রয়োজনীয় আনুষ্ঠানিকতা শেষে তা দেশে নেওয়া হবে। মৃত্যুকালে ইকবাল তিন বছরের শিশু পুত্র ও স্ত্রী রেখে গেছেন। নিহত ইকবালের স্ত্রী সন্তান সম্ভাবা বলেও জানা গেছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট