চট্টগ্রাম রবিবার, ২৬ মে, ২০২৪

সর্বশেষ:

মা দিবসে নিউইয়র্কে কবিতা গান ও আড্ডা

অনলাইন ডেস্ক

১৫ মে, ২০২৪ | ৩:২৬ অপরাহ্ণ

কবিতা, গান ও আড্ডার মধ্য দিয়ে বুড্ডিস্ট কমিউনিটি অব নিউইয়র্ক’র উদ্যোগে গত ১২ মে সন্ধ্যায় মা দিবসের অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। নিউইয়র্কের কুইন্স প্যালেসে মা দিবসের এই আয়োজনে অতিথি ছিলেন জনপ্রিয় সংগীতশিল্পী, সুরকার ও গীতিকার পার্থ বড়ুয়া।

 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন রুপক বড়ুয়া। শুভেচ্ছা বক্তব্য দেন বৌদ্ধ নেতা ব্যবসায়ী নয়ন বড়ুয়া। বক্তব্য দেন বাংলাদেশ সোসাইটির সাবেক সভাপতি ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান এবং ইউর ড্রিম হোম কেয়ারের প্রেসিডেন্ট এমএ আজিজ, বৌদ্ধ নেতা ব্যবসায়ী পলাশ বড়ুয়া, ব্লু ওশান ওয়েল্থ সলিউশনের ফাইনানশিয়াল এক্সিকিউটিভ পরেশ সাহা, নিউইয়র্ক সিটি মানবাধিকার কমিশন কুইন্স কমিউনিটি সার্ভিস সেন্টারের পরিচালক রাসেল কে রহমান। উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী রিগ্যাল বড়ুয়া, সংগঠক ও সমাজকর্মী সাম্যশ্রী বড়ুয়া রিটু। মাকে নিয়ে অনুভূতি ব্যক্ত করেন জয়িতা বড়ুয়া ও সুলগ্না বড়ুয়া। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন অমিত বড়ুয়া, রণি বড়ুয়া ও রেইনা বড়ুয়া।

 

বরেণ্য সংগীতশিল্পী অনুপ বড়ুয়ার পরিচালনায় সাংস্কৃতিক অনুষ্ঠানের শুরুতে দলীয় সংগীত পরিবেশন করেন মণি বড়ুয়া, আঁখি বড়ুয়া, তূর্ণা বড়ুয়া, সেতু বড়ুয়া, লিপিকা বড়ুয়া, রুম্পা বড়ুয়া, প্রবাল বড়ুয়া, শম্পা বড়ুয়া, তমা, বিনা, সৃজা, আরশি নীল ও রোমিও।

 

আনন্দঘন পরিবেশে হলভর্তি মানুষের উপস্থিতিতে সংগীত পরিবেশন করেন চ্যানেল আই সেরা কণ্ঠের শিল্পী কৃষ্ণা তিথি, অনুপ দাশ, রুদ্রনীল রুপাই, ঋতুজা ব্যানার্জি, রোমিও দাস, অমিতা সিংহ, সাফুল বড়ুয়া, তন্বী বড়ুয়া, আতিক ইকবাল, প্রসেনজিত বড়ুয়া, সুতীব্র বড়ুয়া প্রমুখ। নৃত্য পরিবেশন করেন কেয়া বড়ুয়া, অনন্যা বড়ুয়া, রাজন্যা বড়ুয়া শশী, শুভ্রতা বড়ুয়া মিঠি, সুপ্তা চাকমা, সৃজিতা বড়ুয়া, ও দ্রিশিকা বড়ুয়া।

 

জুলি বড়ুয়ার পরিচালনায় ছোট্ট সোনামনিদের পরিবেশনায় ফ্যাশন সো’তে অংশগ্রহণ করে সুদীপ্ত, দ্বীপজয়, আদ্রিজা, আয়ান, মম, মিঠি, সুস্মিতা, এলিনা ও আরিহান। অনুষ্ঠানে পিয়ানো বাজিয়ে দর্শকদের মুগ্ধ করে প্রিয়ম ও প্রশমিতা বড়ুয়া। আবৃত্তি করে শোনান গোপন সাহা, আয়ান ও এলিনা ।

 

অনুষ্ঠানে মায়েদের সাথে কেক কেটে শুভেচ্ছা বিনিময় করেন পার্থ বড়ুয়া। আয়োজনকে সুন্দর ও স্বার্থক করতে যারা অর্থ, শ্রম, সময় দিয়ে, মেধা দিয়ে সাহায্য করেছেন এবং যারা শত ব্যস্ততার মাঝে বিকেল ৫টা থেকে রাত ১১টা পর্যন্ত উপস্থিত থেকেছেন সকলের প্রতি আয়োজকদের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট