চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৩ মে, ২০২৪

সর্বশেষ:

‘বাংলাদেশের ইতিবাচক ব্র্যান্ডিংয়ে প্রবাসী সাংবাদিকরা ভূমিকা রাখছে’

ইউএই প্রতিনিধি

৮ এপ্রিল, ২০২৪ | ৪:০২ অপরাহ্ণ

দুবাইতে নিযুক্ত বাংলাদেশের কনসাল জেনারেল বিএম জামাল হোসেন বলেছেন, বাংলাদেশের ইতিবাচক ব্র্যান্ডিংয়ে প্রবাসী সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন, যা বিদেশের মাটিতে বাংলাদেশের ভাবমূর্তি বৃদ্ধি করছে।

 

শুক্রবার (৫ এপ্রিল) সংযুক্ত আরব আমিরাত প্রবাসী সাংবাদিক সমিতির (প্রসাস) উদ্যোগে ‘মুমিন জীবনে মাহে রমজানের গুরুত্ব’ শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন।

 

প্রবাসী সাংবাদিক সমিতির সভাপতি সাইফুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ আবদুল মান্নান ও সহ-সভাপতি নাসিম উদ্দীন আকাশের যৌথ সঞ্চালনায় দুবাইস্থ ফনিক্স হোটেল মিলনায়াতনে এ মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন দুবাইতে নিযুক্ত বাংলাদেশের কনসাল জেনারেল বি এম জামাল হোসেন। বিশেষ অতিথি ছিলেন কমার্শিয়াল কাউন্সিলর আশীষ কুমার সরকার, কন্স্যুলেটের প্রথম সচিব (প্রেস) আরিফুর রহমান, বাংলাদেশ বিজনেস কাউন্সিল দুবাইয়ের সিনিয়র সহ-সভাপতি আইয়ুব আলী বাবুল সিআইপি, কাজী মোহাম্মদ আলী, বাংলাদেশ সমিতি দুবাইয়ের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব ইয়াকুব সুনিক, সিরাজুল ইসলাম, শাখাওয়াত হোসেন, নেটফ্লেক্স গ্রুপের চেয়ারম্যান সিআইপি এ কে আজাদ, সারজাহ বাংলাদেশ সমিতির সহ-সভাপতি মো. শাহাদাত হোসেন, প্রকৌশলী আবু হেনা চৌধুরী, মোজাহের উল্লাহ মিয়া, প্রসাসের সাবেক সভাপতি মুহাম্মদ নুরুল আবছার তৈয়বী, প্রেস ক্লাবের সভাপতি শিবলী আল সাদিক, রিপোর্টার্স ইউনিটির সভাপতি মো. সিরাজুল হক প্রমুখ।

 

এতে আরও বক্তব্য রাখেন সাংবাদিক জাহাঙ্গীর কবির বাপপি, আর টিভি প্রতিনিধি মো. শাফায়েত, সাংবাদিক ওবায়দুল হক মানিক, মোহাম্মদ সেলিম, মাহবুব সরকার, সায়েম মোহাম্মদ ব্যবসায়ী ফজলুল হক, কলম একাডেমির শাহেদ সরোয়ার, এইচএম শওকত আলী মোল্লা, অধ্যক্ষ মোহাম্মদ রবিউল আলম, গোলাম সারোয়ার, সৈয়দ খোরশেদ আলম প্রমুখ।

 

ইফতারের আগে রমজানের ফজিলত সম্পর্কে আলোচনা এবং দেশ, জাতি, প্রবাসীর সুখ-শান্তি কামনা করে মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা নূরে বাংলা ।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট