চট্টগ্রাম রবিবার, ২৩ জুন, ২০২৪

চট্টগ্রাম ক্লাব ও বাহরাইন আল রাবী মেডিকেলের মধ্যে সমঝোতা

অনলাইন ডেস্ক

১১ নভেম্বর, ২০২৩ | ১১:৪৪ পূর্বাহ্ণ

চট্টগ্রাম ক্লাব ও বাহরাইন আল রাবী মেডিকেলের সাথে এক মতবিনিময় সভা ও সমঝোতা চুক্তি অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৮ নভেম্বর) আলরাবী মেডিকেলের হল রুমে চট্টগ্রাম ক্লাবের সাথে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

আলরাবী মেডিকেলের ল্যাব প্রধান মোহাম্মদ নাহিদের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চট্টগ্রাম ক্লাব বাহরাইনের সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম। মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম ক্লাব বাহরাইন সভাপতি ও বাহরাইনের বিশিষ্ট ব্যবসায়ী মো. শফিউদ্দীন আহম্মদ (সিআইপি)।

 

বাহরাইনের বিশিষ্ট ব্যবসায়ী চট্টগ্রাম ক্লাব বাহরাইন সাধারণ সম্পাদক মো. সেলিম বলেন, বাংলাদেশি চট্টগ্রাম বাহরাইন প্রবাসীদের ক্যাম্পিংয়ের মাধ্যমে সকল চট্টগ্রাম বাহরাইন প্রবাসীদেরকে স্বাস্থ্য সচেতনতা করা এবং রেজিস্ট্রেশনের মাধ্যমে কার্ড হোল্ডারধারীদের বিনামূল্যে চিকিৎসা প্রদান করা।

 

মো. কামাল বলেন, আমরা প্রবাসীরা কত কষ্ট করে প্রবাসে এসে হাড়ভাঙা পরিশ্রম করে, পরিবার-পরিজনকে সুখে রাখার জন্য দূর প্রবাসে পাড়ি জমিয়েছি। প্রবাসীরা এখানে বিভিন্ন পেশায় জড়িত, সকালবেলা ডিউটিতে চলে যায় রাত্রে অথবা সন্ধ্যাবেলা রুমে আসি, আমরা স্বাস্থ্য নিয়ে সচেতন নই। তাই আমরা চট্টগ্রাম ক্লাব বাহরাইনে উদ্যোগে, আলরাবী মেডিকেলের সাথে এই সমঝোতা চুক্তি ও মতবিনিময় সভা আয়োজন করেছি।

 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশি বংশোদ্ভূত বাহরাইনী নাগরিক চট্টগ্রামের বাসিন্দা শামস আল হক। চট্টগ্রাম বাহরাইন প্রবাসীদের প্লাটফর্মে নিয়ে আসার কারণ হলো সবাইকে স্বাস্থ্য সচেতনার মাধ্যমে ক্যাম্পিং করে, বিনামূল্যে চিকিৎসা প্রদানের লক্ষ্যে এই আয়োজন। আরও উপস্থিত ছিলেন বাহরাইনের বিশিষ্ট ব্যবসায়ী চট্টগ্রামের বাসিন্দা মো. আজম, মো. জসীমসহ, বাহরাইনে বিভিন্ন পেশার লোকজন উপস্থিত ছিলেন।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট