চট্টগ্রাম শুক্রবার, ২৪ মে, ২০২৪

তেলের ট্যাংক বিস্ফোরণে প্রাণ গেল হাটহাজারী প্রবাসী দেলোয়ারের

ইউএই সংবাদদাতা

২৭ জুন, ২০২৩ | ৭:৩৬ অপরাহ্ণ

সংযুক্ত আরব আমিরাতের ফুজাইরাহ প্রদেশের আল তোবান এলাকায় বাংলাদেশি গ্যারেজ ব্যবসায়ী মোহাম্মদ দেলোয়ার হোসেন (৩৬) ডিজেল ট্যাংক বিস্ফোরণে প্রাণ হারান। এসময় অগ্নিদগ্ধ হয়ে দীর্ঘ ৬ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে আজ মঙ্গলবার সকালে তিনি হাসপাতালে মারা গেছেন।

 

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন নিহতের বড় ভাই ইকবাল হোসেন ও আল রাইয়ান স্টিল ওয়ার্কশপের স্বত্বাধিকারী তার বন্ধু মোহাম্মদ মাসুদ।

 

জানা যায়, গত বৃহস্পতিবার (২২ জুন) ইকবাল ও দেলোয়ার যৌথ মালিকানাধীন সিরাজ ভেহিকল রিপেয়ারিং ওয়ার্কসপে একটি ডিজেল ট্যাংক ওয়েল্ডিং এর কাজ তদারকি করছিলেন। এসময় অতর্কিত বিস্ফোরণে তার শরীরের ৭০ ভাগ অগ্নিদগ্ধ হলে তাকে শারজাহ আল দাইদ হাসপাতালের আইসিইউতে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। এ সময় আহত অপর ওয়েল্ডারকে প্রাথমিক চিকিৎসার পর পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

 

দেলোয়ার হোসেন চট্টগ্রামের হাটহাজারী থানার কুয়াইশ ইউনিয়নের ভরাপুকুর গ্রামের বাদশা মিয়া ফোরম্যান বাড়ির মোহাম্মদ সিরাজ মিয়ার ছেলে।

 

তিনি ১৬ বছর ধরে আমিরাত প্রবাসে ছিলেন এবং মৃত্যুকালে তিনি স্ত্রী ও ৯ মাস বয়সী শিশু কন্যা রেখে গেছেন। গত ঈদুল ফিতরে ছুটি কাটাতে তিনি শেষবার দেশে গিয়েছিলেন।

 

দুবাইস্থ বাংলাদেশ কন্স্যুলেটের শ্রম কাউন্সিলর ফাতিমা জাহান এই প্রতিনিধিকে ঘটনা সম্পর্কে অবহিত আছেন বলে জানিয়েছেন এবং প্রয়োজনীয় আনুষ্ঠানিকতা শেষে ঈদের ছুটির পর লাশ দেশে পাঠানোর জন্য সব রকমের সহযোগিতার আশ্বাস দিয়েছেন।

 

পূর্বকোণ/জাহাঙ্গীর/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট