চট্টগ্রাম মঙ্গলবার, ০৮ অক্টোবর, ২০২৪

ট্রাস্টি আমীর হুমায়নকে সিআইইউর ৩৭তম সিন্ডিকেটে অভিনন্দন

বিজ্ঞপ্তি

৭ অক্টোবর, ২০২৪ | ৫:৫৬ অপরাহ্ণ

চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউর) বোর্ড অব ট্রাস্টির সদস্য আমীর হুমায়ন মাহমুদ চৌধুরী থাইল্যান্ডের সর্বোচ্চ সম্মাননা পাওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

 

গত ৬ অক্টোবর দুপুরে নগরীর জামালখানের সিআইইউ ক্যাম্পাসের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয় ৩৭তম সিন্ডিকেট সভা। এতে আমীর হুমায়ন মাহমুদ চৌধুরীকে ফুল দিয়ে অভিনন্দন জানান ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. এম এম নুরুল আবসার।

 

এই সময় সিআইইউর সব সিন্ডিকেট সদস্য, ট্রেজারার, বিভিন্ন অনুষদের ডিন, রেজিস্ট্রারসহ অনেকে উপস্থিত ছিলেন। সভায় সিআইইউর বাজেট অনুমোদন, নিয়োগ নীতিমালা, কনভোকেশনসহ বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ বিষয়গুলো নিয়েও আলোচনা হয়।

 

সম্মাননা পাওয়ার বিষয়ে সিআইইউর ট্রাস্টি আমীর হুমায়ন মাহমুদ চৌধুরী জানান, বাংলাদেশে থাইল্যান্ডের অনারারি কনসাল হিসেবে দীর্ঘ ১৮ বছর ধরে থাই সরকার ও থাই নাগরিকদের সহযোগিতা করে আসছেন তিনি। এই অবদানের স্বীকৃতি হিসেবেই তাকে এই সম্মাননা তুলে দেন দেশটির রাজা মহা ভাজিরালংকর্ন ফ্রা ভাজিরাক্লাওচাওযুহুয়া।

 

সিন্ডিকেট বৈঠকে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন সিআইইউর ট্রাস্টি দিলরুবা আহমেদ, ট্রেজারার, সরকার কর্তৃক মনোনীত সদস্য মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের যুগ্মসচিব মুকেশ চন্দ্র বিশ্বাস, ইউজিসি কর্তৃক মনোনীত সদস্য চুয়েটের অধ্যাপক ড. শেখ মোহাম্মদ হুমায়ুন কবির, অ্যাকাডেমিক কাউন্সিল কর্তৃক মনোনীত সদস্য অধ্যাপক ড. এম আইয়ুব ইসলাম, সিআইইউ বিজনেস স্কুলের ডিন ড. সৈয়দ মনজুর কাদের, স্কুল অব সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন ড. রুবেল সেন গুপ্ত, রেজিস্ট্রার এবং সিন্ডিকেটের সদস্য সচিব আনজুমান বানু লিমা প্রমুখ।

 

পূর্বকোণ/জেইউ

শেয়ার করুন