চট্টগ্রাম রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

সিআইইউর বোর্ড অব ট্রাস্টির নতুন চেয়ারম্যান হলেন লুৎফে এম আইয়ুব

১৫ জুলাই, ২০২৪ | ৮:০৯ অপরাহ্ণ

চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউর) বোর্ড অব ট্রাস্টির নতুন চেয়ারম্যান হলেন দেশের বিশিষ্ট শিল্প উদ্যোক্তা, রাবাব গ্রুপের কর্ণধার এবং শিক্ষানুরাগী লুৎফে এম আইয়ুব।

 

সোমবার (১৫ জুলাই) বিকেলে নগরীর জামাল খানের সিআইইউ ক্যাম্পাসের কনফারেন্স রুমে অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়ের ২০তম বোর্ড অব ট্রাস্টির (বিওটি) সভায় এই নতুন দায়িত্ব পেলেন তিনি।

 

অনুষ্ঠানে নতুন চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা জানান সিআইইউর উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. এম এম নুরুল আবসার এবং ট্রেজারার অধ্যাপক ড. ইঞ্জিনিয়ার রশিদ আহমেদ চৌধুরী।

 

এই সময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্টির সদ্য বিদায়ী চেয়ারম্যান তৌহিদ সামাদ, সদস্য ইঞ্জিনিয়ার আলী আহমদ, দিলরুবা আহমদ, এএইচএম চৌধুরী, সৈয়দ মাহমুদুল হক, মির্জা সালমান ইস্পাহানি, হাবিবুল্লাহ খান, নাদের খান, এ কাইয়ুম খান, সাফিয়া গাজী রহমান, সিআইইউর রেজিস্ট্রার আনজুমান বানু লিমা প্রমুখ।

 

বিশিষ্ট শিল্প উদ্যোক্তা লুৎফে এম আইয়ুব দীর্ঘদিন ধরে সিআইইউর বোর্ড অব ট্রাস্টির সদস্য হিসেবে দায়িত্ব পালন করা ছাড়াও ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি অব বাংলাদেশ (আইইউবি) এবং চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির পরিচালনা পর্ষদ ইএসটিসিডিটিরও একজন সদস্য হিসেবে নিয়োজিত রয়েছেন। দেশের অর্থনীতিতে অন্যতম পথিকৃৎ লুৎফে এম আইয়ুব সিআইইউকে একটি মডেল বিদ্যাপীঠ হিসেবে গড়ে তুলতে নিরলস ভূমিকা রাখার কথা জানিয়েছেন।

 

সিআইইউর উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. এম এম নুরুল আবসার নতুন চেয়ারম্যানের অনুপ্রেরণায় এই বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিতে সবাই সমন্বিতভাবে কাজ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট