চট্টগ্রাম শনিবার, ২৭ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সিআইইউতে যোগ দেওয়া নতুন সদস্যদের ওরিয়েন্টেশন

বিজ্ঞপ্তি

১৫ মে, ২০২৪ | ৭:৫৬ অপরাহ্ণ

পরিবর্তনশীল বিশ্বের সঙ্গে সমানতালে একটি প্রতিষ্ঠানকে এগিয়ে নিতে পারেন কেবল ওই প্রতিষ্ঠানের দক্ষ সদস্যরাই। আর এসব সদস্য কিংবা কর্মীদের দক্ষ হিসেবে গড়ে তুলতে চাই বাস্তবমুখী জ্ঞান। চাই চ্যালেঞ্জ জয় করে নিজের প্রতিষ্ঠানকে এগিয়ে নেওয়ার মানসিকতা।

 

চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউর) একাডেমিক এবং প্রশাসনিক শাখায় ২০২৩ সালের সামার সেমিস্টার থেকে ২০২৪ সালের স্প্রিং পর্যন্ত যোগ দেওয়া সব কর্মীদের নিয়ে হয়ে গেল ওরিয়েন্টেশন অনুষ্ঠান।

 

সম্প্রতি নগরীর জামালখানের সিআইইউ ক্যাম্পাসের কনফারেন্স রুমে বিশ্ববিদ্যালয়ের সেন্টার অফ এক্সিলেন্স ইন টিচিং অ্যান্ড লার্নিং (সিইটিএল) শিক্ষক-কর্মকর্তাদের জন্য এই অনুষ্ঠানের আয়োজন করে।

 

এ সময় সিআইইউর বিদ্যমান নীতিমালা, সুযোগ সুবিধা এবং দায়িত্বসমূহ নিয়ে আলোচনা করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিইটিএলের আহ্বায়ক এবং স্কুল অব সায়েন্স ইঞ্জিনিয়ারিং অনুষদের ইটিই বিভাগের প্রধান অধ্যাপক ড. আসিফ ইকবাল। তিনি সিআইইউ পরিবারে যোগ দেওয়া নতুন সদস্যদের স্বাগত জানান। পরে কাজের ধাপগুলো চমৎকারভাবে ফুটিয়ে তোলেন।

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিআইইউর স্কুল অব লিবারেল আর্টস এন্ড সোশ্যাল সায়েন্সেসের উপদেষ্টা অধ্যাপক ড. জাহাঙ্গীর বিন সরোয়ার, স্কুল অব ল’র উপদেষ্টা অধ্যাপক সিফাত শারমীন, সহকারী ডিন নাজনীন আক্তার, রেজিস্ট্রার আনজুমান বানু লিমা, পরীক্ষা নিয়ন্ত্রক সরকার কামরুল মামুন, সিআইটিএসের পরিচালক মোস্তাফিজুর রহমান চৌধুরী প্রমুখ। অনুষ্ঠানের সমন্বয়ক ছিলেন পরীক্ষা নিয়ন্ত্রক অফিসের কর্মকর্তা মাহমুদ বিন মোহাম্মদ।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট