চট্টগ্রাম রবিবার, ২৬ মে, ২০২৪

সর্বশেষ:

চবি আইইআর ডিবেটিং ক্লাবের নেতৃত্বে কাউসার-মিমি

চবি সংবাদদাতা

১৪ মে, ২০২৪ | ৮:১২ অপরাহ্ণ

ইন্সটিটিউট ভিত্তিক বিতর্ক সংগঠন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউট ডিবেটিং ক্লাবের (আইইআরডিসি) কার্যনির্বাহী কমিটি- ২০২৪ ঘোষণা করা হয়েছে।

 

ক্লাবটির সভাপতি মনোনীত হয়েছেন ইন্সটিটিউটের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী কাওসার আলম এবং সাধারণ সম্পাদক মনোনীত হন ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী সায়মা বিনতে ইসলাম মিমি।

 

মঙ্গলবার (১৪ মে) দুপুরে ইন্সটিটিউটের কক্ষে সংগঠনটির বার্ষিক সাধারণ সভায় এ কমিটি ঘোষিত হয়। সদস্যদের বার্ষিক কাজের প্রতিবেদন এবং সাক্ষাৎকারের উপর ভিত্তি করে কমিটি মনোনয়ন দেওয়া হয়।

 

বার্ষিক সাধারণ সভায় সংগঠনটির সদ্য বিদায়ী সভাপতি আরিফ শাহরিয়ারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউটের পরিচালক অধ্যাপক ড. গোলাম মহিউদ্দিন। এছাড়াও বিশেষ অতিথি ছিলেন ইন্সটিটিউটের অধ্যাপক ড. উদিতি দাশ, সহযোগী অধ্যাপক মুহম্মদ আমির উদ্দিন, সহকারী অধ্যাপক সুস্মিতা দত্ত, প্রভাষক আব্দুল মান্নান ও তাসনিয়া রুবায়েত।

 

২৪ সদস্য বিশিষ্ট কমিটির বাকি সদস্যরা হলেন- সহ-সভাপতি মিরাজ ইমরান ও শরীফুল ইসলাম জুনাইদ, যুগ্ম সাধারণ সম্পাদক আলাউদ্দিন আল বোখারী, তৌহিদুল ইসলাম সাকিব, সাংগঠনিক সম্পাদক তাহসিনা রহমান, বিতর্ক সম্পাদক (বাংলা ও ইংরেজি) এ এম সাইফুল্লাহ ও কেফায়েত উল্লাহ, অর্থ সম্পাদক নাবিল সাদ, লাইব্রেরি ও রিসার্চ সম্পাদক সাকিব হোসেন, অনুষ্ঠান ও গণযোগাযোগ সম্পাদক তানভীর কায়েস, অনলাইন ও ডিজাইন সম্পাদক তানিয়া আক্তার, দপ্তর সম্পাদক মো. আবু নাঈম তুষার, সহ বিতর্ক সম্পাদক মো. আবিল ইমাম রাফি, সহ অর্থ সম্পাদক আইয়ুব, সহ অনুষ্ঠান ও গণযোগাযোগ সম্পাদক বৃষ্টি, সহ লাইব্রেরি সম্পাদক সাদিয়া, সহ মিডিয়া সম্পাদক তারেক, সহ অনলাইন সম্পাদক কানিজ ফাতেমা ও সহ দপ্তর সম্পাদক মোরসালিন ইসলাম। সহযোগী সদস্য হিসেবে আছেন বাপ্পি, রাকিব ও সালমা। ক্লাবটির প্রধান উপদেষ্টা হিসেবে থাকবেন ইন্সটিটিউটের সহযোগী অধ্যাপক মুহম্মদ আমির উদ্দিন।

 

এছাড়া  আইইআরডিসির আজকের বার্ষিক সাধারণ সভায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বন্ধু সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট