চট্টগ্রাম মঙ্গলবার, ২৮ মে, ২০২৪

পর্দা নামল শেয়ারিং হ্যাপিনেস ৪.০-এর

বিজ্ঞপ্তি

৬ মে, ২০২৪ | ৯:৪৬ অপরাহ্ণ

দীর্ঘ প্রায় দু’মাস ব্যাপী ইভেন্ট শেয়ারিং হ্যাপিনেস ৪.০ এর নবম এবং শেষ ধাপ সম্পন্ন হয়েছে। রবিবার পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ভলান্টিয়ার্সের উদ্যোগে আয়োজিত ইভেন্ট শেয়ারিং হ্যাপিনেস ৪.০ এর সমাপ্তি ঘোষণা করা হয়।

 

ইভেন্টের প্রথম ধাপে দুইজন এবং শেষ ধাপে দুইজনসহ মোট চারজনকে সাবলম্বী করার চেষ্টা করা হয়েছে। দুইজনকে একটি নতুন রিকশা এবং একটি নতুন মালবাহী ভ্যান গাড়ি উপহার দেওয়া হয়।

 

ইভেন্টে সকল কমিটি মেম্বার এবং জেনারেল মেম্বারদের সাথে আরও উপস্থিত ছিলেন পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রক্টর এবং ভলান্টিয়ার্সের কো-অর্ডিনেটর এস এম ওসমান গনি, সহকারী প্রক্টর রাফিউল অন্তু, আরাফাত ইসলাম, রায়হানুজ্জামান, আকিব জায়েদ ইসলাম, রুমানা সুলতানা, তাসলিমা আক্তার ইরিন এবং সাপোর্টিং পার্টনার পিসিআইইউ বিজনেস ক্লাব এবং স্পোর্টস ক্লাবের কো-অর্ডিনেটর আতিকুর রহমান।

 

রিকশা উপহার পেয়ে কামরুল ইসলাম বলেন, পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ভলান্টিয়ার্সকে ধন্যবাদ এই উপহারের জন্য। আমার রুজি রোজগারের নির্দিষ্ট কোনো মাধ্যম না থাকায় ছয়জনের পরিবার নিয়ে চলতে খুব কষ্ট হতো। ধার দেনা মাথা অব্দি হয়েছে। কিন্তু শোধ করার উপায় পাচ্ছি না। এখন এই রিকশা দিয়ে ইনশাআল্লাহ পরিবার নিয়ে একটু ভালো মতো চলতে পারব। দোয়া করি ভলান্টিয়ার্সের ছোট ছেলে-মেয়েগুলা যেনো আরো সফল হয়, আমার মতো এরকম আরো মানুষকে সাহায্য করতে পারে।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন