চট্টগ্রাম মঙ্গলবার, ২১ মে, ২০২৪

সর্বশেষ:

অস্ট্রেলিয়ায় ১০০% স্কলারশিপসহ পড়ার সুযোগ

বিজ্ঞপ্তি

২১ এপ্রিল, ২০২৪ | ১০:২২ অপরাহ্ণ

সাম্প্রতিক বছরগুলোতে বিদেশে উচ্চশিক্ষার সুযোগ খুঁজছেন এমন বাংলাদেশি শিক্ষার্থীদের মধ্যে অস্ট্রেলিয়া একটি জনপ্রিয় গন্তব্য।

বিশ্বের সেরা বিশ্ববিদ্যালয়, বিভিন্ন বৃত্তিমূলক সুবিধা, বিশ্বমানের শিক্ষাব্যবস্থা, বহুসংস্কৃতির পরিবেশ এবং অধ্যয়ন-পরবর্তী কাজের সুযোগ শিক্ষার্থীদের আকৃষ্ট করছে।

 

অস্ট্রেলিয়ায় উচ্চশিক্ষায় আগ্রহী শিক্ষার্থীদের জন্য পিএফইসি গ্লোবাল চট্টগ্রাম অফিসে আয়োজন করতে যাচ্ছে অস্ট্রেলিয়া অ্যাপ্লিকেশন ডে, যেখানে শিক্ষার্থীরা ২০টির অধিক বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিদের সাথে সরাসরি অস্ট্রেলিয়ায় তাদের প্রয়োজনীয় তথ্য জানতে পারবে।

 

ইভেন্টটি আগামী রবিবার (২৮ এপ্রিল) তাদের চট্টগ্রাম অফিসে দুপুর ১২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

 

শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের সাথে কোর্স, স্কলারশিপ, টিউশন ফি থেকে শুরু করে অস্ট্রেলিয়ায় ভবিষ্যত কর্মক্ষেত্রের সুবিধাগুলি নিয়ে আলোচনা করতে পারবে।

 

পিএফইসি গ্লোবাল কর্তৃপক্ষ জানায়, দিনব্যাপী এই ইভেন্টে শিক্ষার্থীদের জন্য থাকছে ১০০% পর্যন্ত স্কলারশিপ সুবিধা। ইভেন্টটি পিএফইসি গ্লোবাল চট্টগ্রাম অফিসে অনুষ্ঠিত হবে। জিইসি সার্কেলের ইক্যুইটি সেন্ট্রিয়ামের ৫ম তলায়। পিএফইসি গ্লোবাল কোন প্রকার সার্ভিস চার্জ ছাড়াই শিক্ষার্থীদের বিদেশে উচ্চশিক্ষার জন্য কাজ করে থাকে।

 

ইভেন্টটি সকল শিক্ষার্থীদের জন্য উন্মুক্ত এবং ২০টিরও বেশি স্বনামধন্য অস্ট্রেলিয়ান বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিরা উপস্থিত থাকবে। থাকছে শিক্ষার্থীদের জন্য পছন্দের বিশ্ববিদ্যালয়ে অন-স্পট অ্যাপ্লিকেশনের সুযোগ এবং স্পট অ্যাপ্লিকেশনে থাকছে একটি স্মার্টওয়াচ গিফট। এছাড়াও, আইইএলটিএস ও পিটিই কোর্সে ২৫% ছাড় এবং সকলের জন্য আকর্ষণীয় গিফট।

 

অস্ট্রেলিয়ায় উচ্চশিক্ষা গ্রহণ করতে ইচ্ছুক বাংলাদেশি শিক্ষার্থীদের জন্য এটি একটি সুবর্ণ সুযোগ!

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন